শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাগুরা ও সখিপুরে বিষপানে আত্মহত্যা

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০২ এএম

মাগুরায় অভিমান করে কিশোরী ও সখিপুরে পারিবারিক কলহে বিষপানে মাহিন্দ্র ট্রাকচালক আত্মহত্যা করেছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মাগুরা থেকে স্টাফ রিপোর্টার জানান, মাগুরায় হোছনেয়ারা (১৪) নামে এক কিশোরী মায়ের সাথে অভিমান করে বিষপান করে আত্মহত্যা করেছে।
সে জেলার মহম্মদপুর উপজেলার বেথুলিয়া গ্রামের ছলিতা মোল্লার মেয়ে।
পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকালে হোছনেয়ারাকে নামাজ পড়ার জন্য বকা দিলে মায়ের ওপর অভিমান করে সবার অনুপস্থিতিতে বিষপান করে। পরে পরিবারের লোকজন মুমূর্ষ অবস্থায় মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডা. কাজী আবু আহসান তাকে মৃত ঘোষণা করে।
সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের সখিপুরে পারিবারিক কলহের জের ধরে বিষপানে সুমন মিয়া (২৫) নামের এক মাহিন্দ্র ট্রাকচালক আত্মহত্যা করেছেন। গত শনিবার রাতে উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমন ওই গ্রামের হয়দর আলীর ছেলে।
জানা যায়, পারিবারিক কলহের জের ধরে গত শনিবার দিবাগত রাত ১১টার দিকে বিষপান করেন সুমন মিয়া। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি সদস্য পিন্টু মিয়া এ তথ্য জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন