বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সঞ্জয়ের বাবার ভূমিকায় আমির!

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সঞ্জয় দত্ত’র জীবনী নিয়ে রাজকুমার হিরানির চলচ্চিত্রটির কাস্টিং নিয়ে ব্যাপক জল্পনাকল্পনা অব্যাহত থাকলেও এখন পর্যন্ত কেন্দ্রীয় ভূমিকায় রণবীর কাপুরকে ছাড়া কাউকেই বাছাই করেনি নির্মাতা।
চলচ্চিত্রটির শিল্পী নির্বাচন নিয়ে সর্বশেষ গুজব হলে আমির খান সঞ্জয়ের বাবা সুনীল দত্তর ভূমিকায় অভিনয় করবেন। তবে জীবনী চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্ট সূত্র এই গুজবকে বাতিল করে দিয়েছে। “আমরা জানি না এই গুজব সৃষ্টি কোথা থেকে হয়েছে কারণ এতে কোনও সত্যতা নেই। প্রথমত আমির খান বাবার (সঞ্জয় দত্ত) চেয়ে বয়সে ছোট। সঞ্জয়ের ভূমিকায় যদিও একজন কম বয়সী অভিনেতা অভিনয় করছেন তাতেও এটি কল্পনা করা যায় না। চলচ্চিত্রটি সঞ্জয়কে নিয়ে তার বাবাকে নিয়ে নয়। এতে দত্ত সাহেবের (সুনীল) গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে তবে কেন্দ্রীয় চরিত্রের চেয়ে তা হবে গৌণ। সবচেয়ে বড় কথা আমির রাজকুমার হিরানির ফিল্মটিতে দত্ত সাহেবের ভূমিকায় অভিনয়ে অনীহা প্রকাশ করেছেন,” ওয়াকিবহাল এক সূত্র বলেছে। এই সূত্র আরও জানায় সঞ্জয়ের পরিবারের সদস্যদের ভূমিকার অভিনয়শিল্পীদের বাছাই এখনও দেরি আছে।
সূত্র আরও বলেছে, “অনেক বিষয় নির্ধারণ বাকি আছে। সঞ্জয়ের বাবা-মায়ের ভূমিকায় কারা অভিনয় করবেন তা নিয়ে ভাবা হচ্ছে না।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন