শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে পিকআপ উল্টে শিশুসহ নিহত- ৩

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৩ পিএম

লক্ষীপুরের চন্দ্রগঞ্জে সড়কের পাশের সবজি গাছে পানি দেওয়ার সময় হাইড্রোলিক পিকআপ ভ্যান গায়ে দুই শিশু ও বৃদ্ধাসহ ৩ জন নিহত হয়েছে। রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে সদর উপজেলার চরচামিতা গ্রামের লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের সর্দার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন সর্দার বাড়ির মৃত বাবুল হোসেনের স্ত্রী রাহেলা বেগম (৫০), তার মেয়ে জান্নাত (১১), পাশবর্তি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলেয়াপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মাছুম। কিছুদিন আগে চরচামিতা গ্রামে মাছুম নানার বাড়িতে বেড়াতে এসেছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে সড়কের পাশে খাল পাড়ে রোপণ করা সবজি গাছে রাহেলা পানি দিচ্ছিলো। আসার সময় মেয়ে জান্নাত তার সাথে আসে৷ তাদের দেখে মাছুমও আসে। ঘটনার সময় লক্ষ্মীপুরগামী হাইড্রোলিক পিকআপটি (নোয়াখালী শ ১১-০১৭১) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাহেলাসহ শিশুদের গায়ের ওপর পড়ে। এতে তারা গুরুতর আহত। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে রাহেলা মারা যায়। হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক আহত দুই শিশুকেও মৃত ঘোষণা করেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহমেদ বলেন, পিকআপ উল্টে গায়ে পড়ে দুই শিশুসহ তিনজন মারা গেছেন। ঘটনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে চালককে আটকের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করে পুলিশী হেফাজতে নেওয়া হবে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন