ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে অতিরিক্ত পণ্যবাহী ট্রাক উল্টে মহাসড়কে দীর্ঘ যানজট

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অতিরিক্ত পণ্যবাহী ট্রাক উল্টে দীর্ঘ ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। গতকাল সকালে ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার মৈকুলী এলাকায় এ ঘটনা ঘটে। এতে করে ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর থেকে গোলাকান্দাইল পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এতে সাধারণ মানুষকে চরম ভোগান্তিতে পড়তে হয়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মৈকুলী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে হঠাৎ করে একটি প্রাইভেটকারের চাকার বিস্ফোরণ ঘটে। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা অতিরিক্ত ভুসি বোঝাই ট্রাকটি প্রাইভেটকারটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে করে রূপসী, বরপা, গাউছিয়া ও কাঁচপুর পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে যানজটে আটকা পড়ে যাত্রীবাহী বাস, পণ্যবাহীসহ বিভিন্ন যানবাহন। এতে করে সাধারণ মানুষকে ভোগান্তিতে পড়তে হয়।
পরে সকাল সাড়ে ১০টার দিকে হাইওয়ে পুলিশ উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে যানজট নিরসন করে। অতিরিক্ত বহন করায় ট্রাকটি অল্পতেই উল্টে যায় বলে স্থানীয়দের দাবি। এ ঘটনায় একজন আহত হয়েছে। কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন, উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে যানজট নিরসন করা হয়েছে। এখন আর মহাসড়কে যানজট নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন