ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে মাদক মামলায় শ্যামলী বাস চালক সহকারীর কারাদণ্ড

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৬:১৪ পিএম

চট্টগ্রামে  একটি মাদক মামলায় শ্যামলী বাসের চালক ও সুপারভাইজারকে ১০ বছর করে এবং বাসের হেলপারকে ৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে ।  
সোমবার  অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার নিশ্চিতপুর গ্রামের মো. আবুদল হাসেমের ছেলে ও বাস চালক মো. সবুজ (৩২), বরিশাল জেলার গৌরনদী থানার গিয়াঘাট এলাকার সুকুমার মণ্ডলের ছেলে ও বাসের সুপারভাইজার পলাশ মণ্ডল (২৮) এবং বরিশাল জেলার উজিরপুর থানার ভরসাকাঠি এলাকার আব্দুর রব হাওলাদার ছেলে ও বাসের হেলপার মো. নাসির হাওলাদার (৩০)।  

তাদের  মধ্যে বাসের চালক মো. সবুজ ও হেলপার মো. নাসির হাওলাদার রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। বাসের সুপারভাইজার পলাশ মণ্ডল হাইকোর্ট থেকে জামিন নিয়ে পলাতক রয়েছেন।  
মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অনুপম চক্রবর্তী  বলেন, আদালত প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশও দিয়েছেন।

আদালত সূত্র জানায়- ২০১৮ সালের ২৯ জুন কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া শ্যামলী বিজনেস ক্লাস যাত্রীবাহী বাসকে (ঢাকা মেট্টো-ব ১৪-৯৮৬৪) রাত ৩টার দিকে নগরীর কোতোয়ালী থানার সৈকত হোটেলের সামনে থামানোর সংকেত দেয় র‌্যাব। পরে চালক, সুপারভাইজার ও হেলপারের দেহ ও বাস তল্লাশি করে ১৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন