ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রী সন্তানকে তাড়িয়ে দেয়ায় স্বামী আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৬:৪৬ পিএম

খুলনার পাইকগাছায় স্ত্রী ও সন্তান অস্বীকার করায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় সোমবার অভিযুক্ত স্বামী মীর তৈয়বুরকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, ৭ বছর আগে জনৈক সৌদি প্রবাসীর স্ত্রী রুমা বেগম গার্মেন্টসে চাকুরী করার সুবাদে পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের মীর হায়বাত শেখের পুত্র মীর তৈয়েবুরের পরিচয় হয়। দুজনেই ঢাকার একটি গার্মেন্টসে চাকুরির সুবাদে সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায় সৌদি প্রবাসী সেই স্বামীকে তালাক দিয়ে স্ত্রী রুমা তৈয়েবুরকে বিয়ে করে। এরপর তারা দুজন তৈয়েবুরের গ্রামের বাড়ি উপজেলার হরিঢালী ইউনিয়নে চলে আসে। এরই মধ্যে রুমার গর্ভে ফেরদাউস আরা (৪) নামে একটি কন্যা সন্তান জন্ম নেয়। কিন্তু তৈয়েবুরের পরিবার তাদের এমন বিবাহ মেনে নিতে পারেনি।
কিছুদিন পর স্ত্রী রুমা ও একমাত্র কন্যা ফেরদাউস আরা কে অস্বীকার করে তৈয়েবুর এবং বাড়ি থেকে তাড়িয়ে দেয়। উপায়ন্তর না পেয়ে স্ত্রী রুমা পাইকগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ অভিযুক্ত তৈয়েবুরকে আটক করেছে।
পাইকগাছা থানার ওসি এজাজ শফি জানান, 'মামলার তদন্ত কর্মকর্তা দেবাসীষ দাশের উপর তদন্তভার দেওয়া হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন