বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদরাসাশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ১২:০২ এএম

ঝিনাইদহ সদর উপজেলার বাজার গোপালপুর গ্রামের কলুপাড়া থেকে হাত-পা বাধা অবস্থায় ইসমাইল হোসেন সুজন (৩০) নামের এক মাদরাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে ওই গ্রামের শরিফুল ইসলামের ভাড়াবাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সুজন সদর উপজেলার হলিধানী গ্রামের আবুল খায়েরের ছেলে। গত ৪ বছর ধরে পরিবার নিয়ে সুজন বসবাস করে আসছিলো। তিনি বড়বাড়ি দাখিল মাদরাসার সুপার পদে কর্মরত ছিলেন।
মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, সকালে নিহত সুজনের মা রহিমা খাতুন তাকে ডাকতে গিয়ে ঘরের মধ্যে হাত-পা বাধা অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।
নিহতের শ্যালক মেহেদি হাসান জানান, তার বোন তিনা খাতুন গত জানুয়ারি মাসের ৪ তারিখে তাদের বাড়িতে গিয়েছেন। বাড়িতে সুজনের মা আর সুজন থাকতেন। সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তাদের খবর দিয়েছে। তিনি বলেন, আমার দুলাভাইকে যে বা যারা হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার করতে হবে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার বলেন, ঘটনাস্থাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন