ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

লোহাগাড়ায় কিশোরীর মৃত্যু নিয়ে রহস্য

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের লোহাগাড়ার পুটিবিলায় কিশোরী শারমিন আক্তার (১৩) এর মৃত্যুর নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তার স্বজনরা বলছেন, শারমিন আত্মহত্যা করেনি। তাকে নির্যাতন করে মেরে গাছের সাথে ঝুলিয়ে দেয়া হয়েছে।
জানা যায়, ঘটনার পর থেকে সন্দেহভাজন প্রতিবেশী আলাউদ্দিনের ছেলে ইসমাইল, স্ত্রী রোকেয়া ও রমজান আলী পলাতক রয়েছে। তাদের সাথে নিহতের পরিবারের জমিজমা নিয়ে বিরোধ চলছিল বলে জানা যায়। গত রোববার লাশের ময়নাতদন্ত শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পুলিশ বলছে ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।
নিহতের স্বজনরা জানান, নিহতের বাড়িতে প্রতিবেশী ইসমাইল প্রায় সময় আসা-যাওয়া করতো। ঘটনার দিন শারমিন একা খামার বাড়িতে ছিল। শারমিনকে নির্যাতন করে প্রতিবেশী ইসমাইলসহ দুর্বৃত্তরা হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে বলে তারা দাবি করেন।
উল্লেখ্য, গত ২৭ ফেব্রæয়ারি রাতে উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গৌড়স্থান সড়াইয়া নতুন পাড়ার খামারে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। সে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার খুলু মিয়ার মেয়ে ও গৌড়স্থান আখতারুল উলুম দাখিল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী। লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন