ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

মাগুরায় গণকমিটির বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

মাগুরায় গণকমিটি এক বিক্ষোভ সমাবেশ করেছে। গতকাল মঙ্গলবার মাগুরা জেলার উদ্যোগে জেলা প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। জানা যায়, শহরের কৃষক শ্রমিক মেহনতি মানুষের জন্য আর্মি রেটে রেশন বরাদ্দ, মশার উপদ্রব দূর করতে কার্যকর ব্যবস্থা নেয়া, নিয়মিত মশার ওষুধ ছিটানো, শহরের গুরুত্বপূর্ণ স্থানে পাবলিক টয়লেট নির্মাণ করা ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে তারা বিক্ষোভ সমাবেশ করে।
সমাবেশে সভাপতিত্ব করেন জাসদের মাগুরা জেলা শাখার সভাপতি ও গণকমিটির আহ্বায়ক এটিএম মহব্বত আলী। সমাবেশ পরিচালনা করেন যুগ্ম সদস্য সচিব প্রকৌশলী শম্পা বসু (বাসদ কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য)। বক্তব্য প্রদান করেন, গণকমিটির যুগ্ম আহ্বায়ক কাজী ফিরোজ। এসময় উপস্থিত ছিলেন সিপিবি মাগুরা জেলা শাখার সদস্য সামছুন নাহার জোছনা, বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী মাগুরা জেলা শাখার সভাপতি বিকাশ মজুমদার, মোশাররফ হোসেন।
বক্তাগণ বলেন, একদিকে চাল-তেলসহ নিত্যপণ্যের দাম লাগামহীনভাবে বাড়ছে। অন্যদিকে করোনাকালে ৯৫ ভাগ মানুষের আয় কমেছে। এ পরিস্থিতিতে দ্রব্যমূল্যের দাম কমানোর জন্য কার্যকর ব্যবস্থা গ্রহণ করা ও গ্রাম-শহরের কৃষক শ্রমিক মেহনতি মানুষের জন্য রেশনের ব্যবস্থা করার দাবি জানান বক্তাগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন