বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মহিলা কাউন্সিলরের ওপর পরাজিত প্রার্থীর হামলা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ২নং সংরক্ষিত ওয়ার্ডে বিজয়ী মহিলা কাউন্সিলর কাজী জাহানারা বেগমের ওপর হামলা করেছে তার প্রতিদ্ব›দ্বী পরাজিত প্রার্থী রূপ বেগম। শহরে আতিয়ার কলোনী এলাকায় সৈয়দপুর থানার পাশের সড়কে এ হামলার ঘটনা ঘটে। এতে বিজয়ী মহিলা কাউন্সিলর কাজী জাহানারা বেগমসহ পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, গত ২৮ ফেব্রুয়ারি সৈয়দপুর পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে পৌরসভার সংরক্ষিত আসনে ২ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে কাজী জাহানারা বেগম পঞ্চমবারের মতো নির্বাচিত হন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী ছিলেন রূপা বেগম। ঘটনার দিন রোববার রাত আনুমানিক ৮টার দিকে নির্বাচনে সংরক্ষিত আসনের বিজয়ী মহিলা কাউন্সিলর কাজী জাহানারা তার কিছু কর্মীদের নিয়ে শহরের নয়াটোলার বাড়ি থেকে বের হয়ে আ.লীগের নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাৎ করতে দলীয় কার্যালয়ে যাচ্ছিলেন। এসময় তিনি শহরের আতিয়ার কলোনী এলাকায় সৈয়দপুর থানার পাশের সড়কের পৌঁছলে তার প্রতিদ্ব›দ্বী পরাজিত প্রার্থী রূপা তার লোকজন নিয়ে কাজী জাহানারার ওপর আর্তকিত হামলা করে। এ সময় পরাজিত প্রার্থী রূপা নিজে বিজয়ী কাউন্সিলর কাজী জাহানারার গলাটিপে ধরে তাকে মেরে ফেলার অপচেষ্টা করে। আর রূপার সঙ্গীয় লোকজন জাহানারার কর্মীদের বেদম মারপিট করে এবং গলার চেইনসহ নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে কাজী জাহানারা বেগমসহ তাঁর কর্মী-সমর্থকরা প্রাণ বাঁচাতে দৌঁড়ে পাশের জনৈক নাজমা বেগমরে বাড়িতে আশ্রয় নেয়।
হাসপাতালে চিকিৎসাধীন মহিলা কাউন্সিলর কাজী জাহানারা বেগম অভিযোগ করেন, প্রতিদ্ব›দ্বী পরাজিত প্রার্থী রূপা তার লোকজন নিয়ে তাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে এ হামলা চালানো করে।
এ প্রসঙ্গে পরাজিত প্রার্থী রূপা বলেন, এ হামলার সঙ্গে আমি জড়িত নই।
ঘটনার পরপরই বিজয়ী কাউন্সিলর কাজী জাহানারা বেগম ঘটনাটি মৌখিকভাবে সৈয়দপুর থানা পুলিশকে অবহিত করেছেন বলে জানা গেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় সৈয়দপুর থানায় কোনো মামলা হয়নি।
সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান জানান, সেখানে হামলার কোনো ঘটনা ঘটেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন