শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভিডিও কলে কথা বলে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর শনির আখড়ায় প্রেমিকের সঙ্গে ভিডিও কলে কথা বলে স্বর্ণা সরকার নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যার অভিযোগ করেছে পরিবার। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হলেও গতকাল বিকেল পর্যন্ত কোনা আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো আসামিরা ভুক্তভোগী পরিবারকে হুমকি দিচ্ছে বলেও জানা গেছে। এমনকি আসামিদের ভয়ে আত্মগোপনে রয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

স্বর্ণা সরকারের মা শিল্পী সরকার বলেন, আমার মেয়ে রাজধানীর বর্ণমালা স্কুল ও কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী। গত ২৬ ফেব্রæয়ারি রাতে রাজধানীর শনির আখড়া জিয়া স্মরণী রোডের ঢাকা শপিং টাওয়ারে তাদের ফ্লাটের রুমে স্বর্ণা সরকার দরজা বন্ধ করে ঘুমাতে যায়। পরে তার কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঢুকে দেখি আমার মেয়ে শাড়ী দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। আমার মেয়ে বেঁচে আছে ভেবে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু নিশ্চিত হলে ফের বাসায় নিয়ে আসি। পরে কদমতলী থানা পুলিশ সুরতহাল রিপোর্ট করতে ময়না তদন্তের জন্য লাম মর্গে পাঠায়।

শিল্পী সরকার আরো জানান, তার মেয়ে স্বর্ণা সরকারের সঙ্গে তার স্বামীর চাচাতো বোনের ছেলে জয়ন্ত সরকার ২০১৯ সালের মার্চ থেকে প্রেমের সম্পর্ক ছিলো। পরে ২০২০ সালের ফেব্রæয়ারি থেকে যাত্রাবাড়ী এলাকার বিনয় সরকারের ছেলে সঞ্জিত সাহার সঙ্গে পরিচয় হয় এবং বিভিন্ন সময় তাদের মধ্যে ফোনে কথা হয়। পরে বিষয়টি জানতে পেরে সঞ্জিত ও জয়ন্তকে আমার মেয়ের সঙ্গে কথা বলতে নিষেধ করি। এতে তারা ক্ষিপ্ত হয়ে আমার মেয়েকে বিভিন্ন সময় উত্তক্ত করতে শুরু করে। শুধু তাই নয়, তাদের সঙ্গে সম্পর্ক না করলে আমাদের ও আমার মেয়েকে মেরে ফেলার হুমকি দিতো। এছাড়াও তারা আমার মেয়েকে বিভিন্ন সময় আত্মহত্যার প্ররোচনা দিতো।

এদিকে, জয়ন্ত সরকার ও সঞ্জিত সাহার বিরুদ্ধে শিল্পী সরকার বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। তবে এখনো পর্যন্ত আসামিদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। গতকাল বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই ছাইদুল ইসলাম বলেন, বিষয়টি এখনও তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। খুব শিগগিরই তাদের গ্রেফতার করা সম্ভব হবে বলে আশ্বাস দেন তিন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন