ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দন্ডিত বিসিসির সাবেক মেয়র কামাল হাসপাতালে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

দুর্নীতির মামলায় দন্ডপ্রাপ্ত বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপির সাবেক মৎস্যজীবী সম্পাদক আহসান হাবিব কামালকে বরিশাল কেন্দ্রীয় কারাগার থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। গতকাল কারাগারে অসুস্থ হয়ে পড়লে তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে নিয়ে যায় কারা কর্তৃপক্ষ। বর্তমানে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন হাসপাতালের বহির্বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা. মানবেন্দ্র সরকার। এর আগে বেশ কয়েকদিন ধরে তিনি কিছুটা অসুস্থ অবস্থায় কারা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে কারা কর্তৃপক্ষ বলছে, কারাগারে প্রবেশের আগেই তিনি বহুবিধ রোগে আক্রান্ত ছিলেন।
ডা. মানবেন্দ্র সরকার জানান, আহসান হাবিব কামালকে দেখে বিভিন্ন ধরনের পরীক্ষার পরামর্শ দেয়া হয়েছে। রিপোর্ট পাওয়ার পর তার শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। বরিশাল কেন্দ্রীয় কারাগারের সিনিয়র সুপার প্রশান্ত কুমার বণিক জানান, কারা হাসপাতালের চিকিৎসক কিছু পরীক্ষা-নিরীক্ষা এবং বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শের জন্য কামালকে হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, তহবিলের ৪৫ লাখ টাকা আত্মসাতের মামলায় গত বছরের ৯ নভেম্বর বিসিসির সাবেক মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামাল এবং সিটি করপোরেশনের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মো. নুরুল ইসলামসহ পাঁচজনকে সাত বছর করে সশ্রম কারাদÐ দেয় বিভাগীয় স্পেশাল জজ আদালত। বর্তমানে আহসান হাবীব কামাল সশ্রম সাজাপ্রাপ্ত দÐিত হিসেবে কারাভ্যন্তরে ফুল বাগান পরিচর্যার দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন