ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির স্বাধীনতা দিবস পালন তামাশা ছাড়া কিছু নয়: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ১২:৫৫ পিএম

স্বাধীনতা বিরোধীদের সঙ্গে মিলে বিএনপির স্বাধীনতা দিবস পালন তামাশা ছাড়া কিছু নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, অপরাজনীতির কারণে জনগণ ও নেতাকর্মী থেকে বিএনপি বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাদের ভোট নেই। তাই পরাজয় নিশ্চিত জেনে তৃণমূল নির্বাচন থেকে সরে যাচ্ছে।

আজ বুধবার (৩ মার্চ) দলের কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির পরিচিতি সভায় এ কথা বলেন কাদের। তিনি তার সরকারি বাস ভবন থেকে ভিডিও কনফারেন্সে সভায় যুক্ত হন।

বিএনপির সমাবেশ উপলক্ষে বাস বন্ধ করে দেয়ার অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সমাবেশের কারণে বাসমালিকরা জ্বালাও পোড়াওয়ের ভয়ে বাস চালানো বন্ধ করে দেয়। এতে সরকারের কোনো হাত নেই। বিএনপি লাঠিসোটা দিয়ে পুলিশকে পেটাচ্ছে এটা জনগণ দেখছে। এটাই বিএনপির রাজনীতি। বিএনপি তাদের নেতিবাচক রাজনীতির ধারা থেকে বের হয়ে আসতে পারেনি।

এ সময় নিজ দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেকেই উপ-কমিটিতে নাম লেখানোর পর আর খোঁজ-খবর পাওয়া যায় না। উপ-কমিটির সদস্য পদে নাম লিখিয়ে কেউ কেউ কার্ড ছাপিয়ে নানা অপকর্মের সাথে জড়িয়ে পড়ে। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আবার একজন বিভিন্ন কমিটেতে নাম লেখান, তাদের নাম সব কমিটি থেকে বাদ দেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
MOHAMMED+ISMAIL+KABIR+AHMED ৩ মার্চ, ২০২১, ১:০৪ পিএম says : 0
kader shaheb shorom koren lac lac janata bnp jono shovai opostiti ke tamasha ? ...
Total Reply(0)
MD Akkas ৩ মার্চ, ২০২১, ১:৫৯ পিএম says : 0
কেন? স্বাধীনতার যুদ্ধ কি শুধু আপনারাই করেছেন! রাষ্ট্রের মালিক যদি জনতা হয় । তাহলে বিএনপি'র ভিতরেও জনগণ আছে। আপনারাও দেশের জন্য অনেক কিছু করেছেন। কিন্তু ভারত প্রীতির কারণে জনগণ আপনাদের দেখতে পারেনা।
Total Reply(0)
habib ৩ মার্চ, ২০২১, ৫:৫৫ পিএম says : 0
eder kono lojja nai
Total Reply(0)
Anwar+Hossain ৩ মার্চ, ২০২১, ৪:৪৮ পিএম says : 0
আওয়ামী লীগে পালনই হনা ( maximum are Busy for correption)
Total Reply(0)
Belal ৩ মার্চ, ২০২১, ৭:০০ পিএম says : 0
কেন ? স্বাধীনতার যুদ্ধ কি শুধু আপনারাই করেছেন ! রাষ্ট্রের মালিক যদি জনতা হয়, তাহলে বিএনপি'র ভিতরেও জনগণ আছে। আপনারাও দেশের জন্য অনেক কিছু করেছেন। কিন্তু ভারত প্রীতির কারণে জনগণ আপনাদের দেখতে পারেনা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন