বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নির্মিত হয়েছে একক নাটক ‘বাসা ভাড়া’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ২:৫৯ পিএম

নির্মিত হয়েছে একক নাটক ‘বাসা ভাড়া’। ফারুক আহমেদ রচিত এ নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবলু। নগরীর উত্তরার দিয়া বাড়িতে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে। এরপর ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

নির্মাতা আতিফ আসলাম বাবু জানান,‘বাসা ভাড়া’ নাটকটি বর্তমানে সম্পাদনার কাজ চলছে, সম্পাদনা শেষ করে শিগগিরই দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে। এরপর নাটকটি দর্শক ইউটিউব চ্যানেলে দেখতে পারবেন।

নাটকের গল্পে দেখা যায় গ্রাম থেকে আগত তিন ব্যাচেলর বন্ধু শহরে এসে তাদের এক বন্ধুর বাসায় ওঠার কথা থাকলেও সেই বন্ধু তাদের গ্রহণ করতে আসেনা। কোনো উপায়োন্তর না পেয়ে তিন বন্ধু নেমে পড়েন একটি বাসা ভাড়া নেয়ার জন্য। অবশেষে বাসা ভাড়া পায় তারা। তারপর ছন্নছাড়া তিন বান্ধবীও গোপনে তাদের বাসার ভিন্ন একটি ইউনিট ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। তারপরই ঘটতে থাকে নানাবিধ ঘটনা। প্রতিনিয়ত তাদের মাঝে ঝামেলা তৈরী, পরিশেষে প্রেম নিবেদন, নিজেদের মধ্যে হাতাহাতিসহ অন্যতম মজার মজার ঘটনার মাধ্যমে হাসির খোরাক হয়ে দর্শকমহলে আসছেন একক নাটক ‘বাসা ভাড়া’।

শেকড় মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ‘বাসা ভাড়া’ নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার নেওয়াজ জনি, সেলিনা আফ্রি, সিয়াম নাসির, সুহাসিনী সুহা, প্রান্ত ইসলাম, শায়লা সুলতানা সাথী, এইচকে স্বাধীন, শাহরিয়ার প্রিন্স, কমেডি কিং হারুন রশিদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন