ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাভারে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল আহত, গ্রেফতার ১০

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৩:২৭ পিএম

সাভার পৌর এলাকার আনন্দপুর এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে পুলিশের এক কনস্টেবল গুরুতর জখম হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করেছে।

বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে মঙ্গলবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের থানা স্ট্যান্ডের কাছে আনন্দপুরে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সাব্বির হোসেন, জহিরুল ইসলাম, লাল মিয়া, মোহাম্মদ আলী, রহিম বাবু, রাশেদ, নজরুল ইসলাম খান, আলামিন, কামাল হোসেন ও সুজন শিকদার।
সাভার মডেল থানা পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম পুলিশ জানান, সিটিলেন ও আনন্দপুর মহল্লার কয়েকজন সন্ত্রাসী সড়কের পাশে পার্ক করে রাখা বাসের স্টাফদের কাছে চাঁদা দাবি করে আসছিল। মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা পুনরায় চাঁদার টাকা আনতে সেখানে গেলে একটি বাসের কন্ট্রাকটার ইকবাল হোসেন জরুরী সেবা সার্ভিস ৯৯৯-এ কল করেন।

খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ সেখানে পৌঁছে তাদের ধরতে গেলে সন্ত্রাসীরা কনস্টেবল মোহাম্মদ রাব্বীর (২৪) পেটে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় রাব্বীকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই অভিযান চালিয়ে ১০জনকে গ্রেফতার করে পুলিশ।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, বুধবার সকালে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন