বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অভয়নগরে গাছ থেকে বিবস্ত্র পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৩:৩২ পিএম | আপডেট : ৪:৩৫ পিএম, ৩ মার্চ, ২০২১

যশোরের অভয়নগরে গাছের সাথে ঝুলন্ত বিবস্ত্র পুরুষের লাশ উদ্ধার হয়েছে। তার নাম আলমগীর হোসেন (৩৮)। বাড়ি অভয়নগরের বুইকরা গ্রামে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম নিশ্চিত করেছেন।

বুধবার উপজেলার ধোপাদী গ্রামের উত্তরপাড়ার কবিরাজ বাগান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় মেলেনি।
পুলিশ জানায়, বুধবার সকালে ধোপাদী গ্রামের উত্তরপাড়া এলাকাবাসী কবিরাজ বাগানে একটি লাশ দেখতে পায়। বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় আনুমানিক ৫০ বছর বয়সি বিবস্ত্র এক পুরুষের লাশ একটি দেবদারু গাছের সাথে বাঁধা অবস্থায় পাওয়া যায়। তার গলায় প্যান্ট দিয়ে ফাঁস দেওয়া ছিল। এছাড়া ওড়না ও কাপড়ের বেল্ট দিয়ে হাত-পা বাঁধা ছিল।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত অভয়নগর থানার উপ-পরিদর্শক শাহ আলম জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে ওই ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ড মঙ্গলবার রাতের কোন এক সময় সংগঠিত হতে পারে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।
তিনি আরও জানান, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন