ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

খেলাধুলা

বিজেপির রাজনীতি নয়, ক্রিকেটেই মনোযোগ সৌরভের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৫:২৯ পিএম

ভারতীয় মিডিয়ায় হঠাৎ করেই কানাঘুষা শুরু হয়ে গেল সৌরভ গাঙ্গুলিকে নিয়ে। বিজেপিতে যোগ দিচ্ছেন বলে চলে জল্পনা-কল্পনা। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান জানালেন, রাজনীতি নয়, মাঠের ক্রিকেটেই আপাতত মনোযোগ দিতে চান তিনি!

ঘটনার সূত্রপাত কলকাতার স্থানীয় একটি টিভি চ্যানেলের দাবিতে। সেখানে বলা হয়, নরেন্দ্র মোদির সভায় যোগ দিচ্ছেন সৌরভ। স্থানীয় বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের ইঙ্গিতপূর্ণ মন্তব্যে গুঞ্জন বাড়ে আরো। তিনি বলেন, ‘বিশ্রাম থেকে সৌরভ যদি নেট প্র্যাকটিসে আসেন, মানে ওয়ার্মআপে আছেন। মানুষও তাই চাইছে। এখন আবহাওয়া ভালো থাকলে মাঠেও নামতে পারেন!’ এরপরই ধারণা করা হয়, আগামী ৭ মার্চের ব্রিগেডেই হয়তো আসবে ঘোষণা।

তবে সৌরভের এক মন্তব্যেই অবসান ঘটে সব গুঞ্জনের। স্থানীয় গণমাধ্যম নিউজ১৮-কে তিনি জানান, খবরটি সম্পূর্ণ ভুল, এই রকম কোনও সম্ভাবনা নেই। সকাল থেকে এ গুঞ্জনে সৌরভের পরিবারও কিছুটা বিব্রতকর পরিস্থিতিতে পড়ে যায়। বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে আসতে থাকে একের পর এক ফোনকল। তবে এরপরই সৌরভ বলেন, ‘সম্পূর্ণ ভুল তথ্য তুলে ধরা হচ্ছে সবার সামনে।’ তবে এর বেশি কিছু আর জানাননি বিসিসিআই সভাপতি।

তবে সৌরভকে নিয়ে এমন গুঞ্জন নতুন কিছু নয় আদৌ। মাসকয়েক আগে রাজ্যে বিধানসভা নির্বাচনের সময় তার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে আলোচনা সৃষ্টি হয়েছিল। ধারণা করা হচ্ছিল, বিজেপিতে যোগ দিয়ে তখন মুখ্যমন্ত্রীর পদপ্রার্থীও হবেন সাবেক বাঁহাতি এই ব্যাটসম্যান।
তবে গত জানুয়ারিতে তিনি অসুস্থ হওয়ার পর কিছুটা ধামাচাপা পড়ে যায় সে গুঞ্জন। তখনও অবশ্য গুঞ্জন বেড়ে যাওয়ার মতো ঘটনা ঘটেছে। মোদি নিজে ফোন করে সৌরভের খোঁজখবর নিয়েছেন নিয়মিত।

সাবেক ভারতীয় অধিনায়কের ঘনিষ্ঠ মহলের বরাত দিয়ে ভারতীয় গনমাধ্যমগুলো জানাচ্ছে, বিজেপি থেকে বেশ ক’বারই প্রস্তাব পেয়েছেন সৌরভ। সেসবে অবশ্য বরাবরই না বলে এসেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন