বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশে নাগরিক ও ভোটের অধিকার নেই- ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৭:৫৩ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রাক্কালেও দেশে নাগরিক অধিকার ও ভোটের অধিকার ফিরে পেতে রাজপথে মিছিল মিটিং করতে হচ্ছে। যা জাতি হিসেবে আমাদের জন্য চরম লজ্জাজনক। তিনি বলেন, স্বাধীনতার অর্ধশত বছরেও দেশ দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। দেশের সম্পদ দুর্নীতি আর দুর্নীতিবাজদের কারণে স্বাধীনতার সুফল এখনও বাংলাদেশের মানুষের দোরগোড়ায় পৌঁছেনি। এই সুবর্ণজয়ন্তী হোক দুর্নীতি ও দুর্বৃত্তায়নমুক্ত স্বদেশ প্রতিষ্ঠার। তিনি বলেন, স্বাধীনতার জন্য অত চড়া দাম পৃথিবীর অতি অল্প জাতিই দিয়েছে। রক্তে কেনা এই বাংলাদেশ দুর্নীতিবাজদের কারণে ব্যর্থ হতে দিতে পারি না। দুর্নীতির থাবা কখনোই পিছু ছাড়েনি বাংলাদেশের। দুর্নীতি দূর করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম গড়ে তুলতে হবে।’

আজ বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনাকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা লোকমান হোসাইন জাফরী।

৬ মার্চ ঢাকায় জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন :
জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের উদ্যোগে আগামী ৬ মার্চ শনিবার সকাল ৯ টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন