ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

খেলাধুলা

ব্রোঞ্জপদকেই সন্তুষ্ট থাকতে হলো রোমান সানা’কে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৭:৫৫ পিএম

জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জপদক নিয়েই সন্তুষ্ট থাকতে হলো দেশসেরা তীরন্দাজ রোমান সানা’কে। যা তার নামের সঙ্গে বেমানান। আসরের শুরুটা ভালো না হওয়ায় শেষটাও প্রত্যাশা অনুযায়ী হয়নি। কোয়ালিফিকেশন রাউন্ডে রোমান সানা ষষ্ঠস্থান পাওয়ার পর অনেকে ধরে নিয়েছিলেন হয়তো এবার জাতীয় চ্যাম্পিয়নশিপটা ভালো যাবে না তার। তারপরও শেষ চারে খেলার যোগ্যতা অর্জন করেন রোমান। তবে সেমিফাইনালে আর পেরে ওঠেননি। ফাইনালে ওঠার লড়াইয়ে হাকিম আহমেদ রুবেলের কাছে হেরে ছিটকে পড়েন সেরার তালিকা থেকে। ব্রোঞ্জ জিতে শেষ করেন জাতীয় চ্যাম্পিয়নশিপ। বুধবার কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রিকার্ভ পুরুষ এককে ব্রোঞ্জের লড়াইয়ে রোমান সানা ৬-৪ সেট পয়েন্টে হারান ঢাকা আর্মি আরচ্যারি ক্লাবের আশিকুর রহমানকে। এদিন নকআউট পর্বের ৮টি ব্রোঞ্জের খেলা হয়। রিকার্ভ মহিলা এককে বিকেএসপির দিয়া সিদ্দিকী ৬-০ সেট পয়েন্টে বাংলাদেশ পুলিশ আরচ্যারি ক্লাবের ইতি খাতুনকে, কম্পাউন্ড পুরুষ এককে পুলিশ আরচ্যারি ক্লাবের আশিকুজ্জামান ১৪৪-১৪২ স্কোরে একই দলের অসীম কুমার দাসকে এবং কম্পাউন্ড মহিলা এককে রিতু আক্তার ১৩৬-১৩৫ স্কোরে বন্যা আক্তারকে হারিয়ে ব্রোঞ্জপদক জিতে নেন।

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে পুলিশ আরচ্যারি ক্লাব ৬-২ সেট পয়েন্টে বাংলাদেশ আনসারকে, রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে পুলিশ আরচ্যারি ক্লাব ৫-৪ সেট পয়েন্টে আনসারকে, কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টে বিকেএসপি ২২২-২১৮ স্কোরে আনসারকে এবং কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে আনসার ২২২-২১৫ স্কোরে এএসপিটিএস আরচ্যারি ক্লাবকে হারিয়ে ব্রোঞ্জপদক পায়।

বৃহস্পতিবার একই ভেন্যুতে রিকার্ভ পুরুষ এককে স্বর্ণপদকের লড়াইয়ে মুখোমুখি হবেন মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও আব্দুর রহমান আলিফ। রিকার্ভ মহিলা এককে সোনার জন্য লড়বেন মেহেনাজ আক্তার মনিরা ও নাজমিন খাতুন। কম্পাউন্ড পুরুষ এককে স্বর্ণের লড়াইয়ে নামবেন হিমু বাছাড় এবং ঐশ্বর্য্য রহমান। আর কম্পাউন্ড মহিলা এককে সেরার খেতাব জিততে মুখোমুখি হবেন রোকসানা আক্তার এবং সুস্মিতা বনিক। এদিন রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে স্বর্ণপদকের লড়াই হবে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা এবং বিকেএসপি’র মধ্যে। রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে সোনা জিততে মুখোমুখি হবে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ও বিকেএসপি। কম্পাউন্ড পুরুষ এবং মহিলা দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ও পুলিশ আরচ্যারি ক্লাব পরস্পরের মোকাবেলা করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন