শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীমান্তে আইস নামের নতুন মাদকের সন্ধান, দুই কেজি মাদকসহ কারবারি আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৩:০৩ পিএম

সীমান্তে নতুন মাদকের সন্ধান পাওয়া গেছে। টেকনাফে ২ কেজি শক্তিশালী মাদক আইসসহ আব্দুল্লাহ নামে এক মাদক কারবারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সদস্যরা বুধবার রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকায় অভিযান চালিয়ে আব্দুল্লাহকে আটক করে। তিনি জাদিমুড়া এলাকার গোলাল নবীর ছেলে। এ সময় তার এক সহযোগী পালিয়ে যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা মুকুল আজ বৃহস্পতিবার সকালে এক প্রেস ব্রিফিংয়ে জানান, অনেকদিন যাবত মিয়ানমার থেকে শক্তিশালী মাদক আইস বা ‘ক্রিস্টাল মেথ’ এর চালান বাংলাদেশে পাচার হয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে সম্ভাব্য স্থানে গোপনে নজরদারী বাড়ানো হয়েছে।
উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকায় দুই সহোদরের বাড়িতে আইসের চালান মজুদ রয়েছে এমন সংবাদের ভিত্তিতে সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা ও পরিদর্শক জিল্লুর রহমানের নেতৃত্বে সেখানে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন দুই কেজি আইসসহ মো. আব্দুল্লাহকে আটক করা হয়। এসময় তার এক সহযোগী আব্দুর রহমান পালিয়ে যায়।

এ ঘটনায় আটক ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী এই পরিচালক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন