ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নগরকান্দায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রী-সন্তানসহ নিহত ৪, আহত ৯

চলছে শোকের মাতাম

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৩:১৪ পিএম | আপডেট : ৫:৩৭ পিএম, ৪ মার্চ, ২০২১

ফরিদপুর ভাঙ্গা-গোপালগঞ্জ মহাসড়কের কালিয়ার মোড় নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নগরকান্দা সদ্য নির্বাচিত পৌর মেয়র নিমাই সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৩৮), বড় ছেলে গৌরব (২৩) এবং নগরকান্দা পৌর যুবলীগের যুগ্ম-সম্পাদক কামাল মাতুব্বর (৩৮) নিহত হয়েছেন। অপরদিকে, গতকাল বৃহস্পতিবার, সকালে মাইক্রোবাসের হেলপার পলাশ (২৪) ঢাকায় মারা যায় বলে পারিবারিক সূত্রে জানাগেছে। এই নিয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৪ জন।
সড়ক দুর্ঘটনায় মেয়র নিমাই সরকার (৪২) পিতা- অনিল সরকারসহ আহত হন আরো ৬ জন এবং বাসের আহত হয় আরো ৪ যাত্রী। মোট আহত হন ৯ জন। আহতদের সকলকে ঐ রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঐ রাতে মেয়রের অবস্হার দ্রুত অবনতি ঘটলে, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে, সমারিক হেলিকপ্টারে করে ঢাকার সিএমএইচ নিয়ে ভর্তি করানো হয়।
জানা যায়, ভাঙ্গা উপজেলার নিমাইর আত্মীয় বাড়ী থেকে পারিবারিক কাজ শেষে মাইক্রোবাস যোগে স্ত্রী সন্তান সহ সংগীয় আরো ৫/৬জন স্বজন নিয়ে নগরকান্দায় ফিরছিলেন।

দুর্ঘটনা কিভাবে ঘটলো:
স্থনীয়রা বলছেন, ভুলবশত মেয়র সাহেবের গাড়ীটি কালিয়ার মোড়ের একটি ছোট সড়কে ঢুকে পরলে রাস্তা সংকুলান অবস্থার দৃষ্টিগোচর হয়। তাৎক্ষণিক মাইক্রোবাসটি মুল সড়কের উঠার সময়ে ঢাকা থেকে আগত জিএস পরিবহন নং ঢাকা মেট্রো ব-১১-০১৭১ টি বাসটি জোরো আঘাত করলে মাইক্রোবাসটি ছিটকে খাদে পরে এবং পরিবহনটি গাছের উঠে গেলে, এই হতাহতের ঘটনা ঘটে।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি, ২০২১ তারিখ অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হয়ে নৌকা প্রতিক নিয়ে মেয়র নির্বাচিত হন। নিমাই মেয়র নির্বাচিত হয়ে, গত (২-০২-২০২১) তারিখ দুইদিন আগে স্ত্রী সঞ্চিতা সরকারকে নিয়ে ফরিদপুরের আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ করে যান। সর্বশেষ, প্রিয়তমা স্ত্রী ছেলে ও স্বজনদের নিয়ে গ্রামের বাড়ী নগরকান্দা শহরে ফিরছিল। দুর্ঘটনা ঘটনাস্থল হতে বাড়ী ফিরতে মাত্র ১৫ মিনিটের পথ বাকী থাকলেও নিয়তি কেড়ে নিলো সারাজীবনের সাথী ও সন্তানকে। নিজেও ফিরলেন গুরুতর রক্তাক্ত জখম হয়ে অজ্ঞান অবস্থায়।তিনি এখনও জানতে পারেননি দুটি আপন প্রান প্রয়াণের খবর।

এই ঘটনায়, গোটা নগরকান্দা জুড়ে চলছে শোকের মাতম। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়র নিমাইর জ্ঞান ফিরেনি বলে বিশ্বস্ত সূত্রে জানাায়।
উল্লেখ্য, গতকাল রাতে এই দুর্ঘটনার খবর শুনে তাৎক্ষণিক মেডিকেলে ছুটে যান ফরিপুর জেলা প্রশাসক অতুল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, ফরিপুর জেলা পরিষদের প্রশাসক এডঃ সামচুল হক, জেলা আওয়ামীলীগের সম্পাদক সৈয়দ মাসুদ, আইভি মাসুদ, ফরিদপরের পৌর মেয়র অমিতাভ বোস, কমিশনার গোলাম মোঃ নাছির, কমিশনার নুর ইসলাম মোল্যা সহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sanjoy Chowdhury ৫ মার্চ, ২০২১, ৬:৩৩ পিএম says : 0
শুনে খুব খারাপ লাগলো,,, ওনাদের আত্মার শান্তি কামনা করছি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন