শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার ওটিটি প্লাটফর্মে আসছেন মৌ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২১, ৩:৪৬ পিএম

প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। ছয় পর্বের এই সিরিজটির নাম ‘সিক্স’। একঝাঁক তারকাকে নিয়ে প্রথম ওয়েব সিরিজ নির্মাণ করছে এলবিসি মিডিয়া। আর তাতে অভিনয়ের জন্য প্রতিষ্ঠানটির সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মৌ।

প্রোডাকশন হাউস রেড পেড স্টিডিওর ব্যানারে এবং তানিম পারভেজের পরিচালনায় তৈরী হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’। এই সিরিজে মৌয়ের সঙ্গে নির্মাতা ফাহমিকেও দেখা যাবে অনলাইন প্লাটফর্মের জন্য প্রথম অভিনয় করতে। শিল্পী তালিকায় আরও থাকছেন অপর্ণা ঘোষ, সোহেল মন্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারীসহ আরো অনেকে। বাংলাদেশের ওটিটি প্লাটফর্মে এতো বড় লাইন আপ নিয়ে এই প্রথম কোনো ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

এ প্রসঙ্গে এলবিসির হেড অব অপারেশন এ্যান্ড সেলস ওমর ফারুক চৌধুরী বলেন, এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমস্ এর ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথ চলা শুরু করে। যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন বিকাশ, নগদ-সহ যে কোন ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়।

তিনি আরও জানান, বাংলাদেশের কন্টেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করতে যাচ্ছি ওয়েব সিরিজটি। আমরা আশা করি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কন্টেন্ট হিসাবে জায়গা করে নেবে এই ওয়েব সিরিজ ‘সিক্স’। আগামী এপ্রিলেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন