শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জনদুর্ভোগ লাঘবে সরকার চরমভাবে ব্যর্থ

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সরকার জনদুর্ভোগ লাঘবে ব্যর্থ হয়েছে। তিনি বলেন, একদিকে দ্রব্যমূল্যের সীমাহীন মূল্যবৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ করে তুলেছে। অপরদিকে ঢাকা উভয় নগরে মশার উপদ্রব চরম আকার ধারণ করেছে। মশার আক্রমনের কারণে দিনে-রাতে স্বস্থির সাথে কোন কাজ করা দুস্কর হয়ে পড়েছে। নগরবাসীর এ দুর্ভোগ লাঘব করার কেউ নেই। জনগণের প্রতি সরকারের কোন দায়বদ্ধতা আছে বলে মনে হয় না। প্রতিটি সিটিতেই মশা নিধনে রয়েছে বিশাল বাজেট। এত বিশাল বাজেট কোথায় যায় ?

গতকাল এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, দুর্নীতির করালগ্রাসে নিমজ্জিত দেশ। সর্বত্র দুর্নীতি ও লুটপাটের কারণে জনদুর্ভোগ মারাত্মক আকার ধারণ করছে। তিনি বলেন, জনগণের সমস্যার অন্ত নেই। দেশকে লুটপাটের কবল থেকে রক্ষায় সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী হতে যাচ্ছে। এই সুবর্ণজয়ন্তীতেও দেশ দুর্নীতমুক্ত হতে পারেনি। জনগণ ভোটাধিকার ও নাগরিক অধিকার থেকে বঞ্চিত। তিনি সকলকে মুক্তিযুদ্ধের চেতনায় পুনরায় জেগে উঠার আহবান জানান।

ঢাকায় জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন : জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের উদ্যোগে আগামীকাল শনিবার সকাল ৯ টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। সভাপতিত্ব করবেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন