ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে সড়কে প্রাণ গেল শিশুর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৮:৫০ এএম

বাজার নিয়ে বাড়ি ফেরা হল না শিশু আইমানের। চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাজার থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারায় আশরাফুল হাছান আইমান (১০) । বৃহস্পতিবার রাতে কাপ্তাই-চট্টগ্রাম সড়কের গোচরা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আইমান পৌরসভার ১ নম্বর ওয়ার্ড লস্কর তালুকদার বাড়ি এলাকার আবদুল সোবহানের ছেলে। নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বাবার দেয়া বাজার নিয়ে বাড়ি ফেরার পথে কাপ্তাই সড়কের গোচরা কালভার্ট এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয় আইমান।
পরে তাকে উদ্ধার করে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ দুই আরোহী সড়কের পাশে গোচরা খালে পড়ে গুরুতর আহত হয়। তারাও আশঙ্কাজনক অবস্থা বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক মেজবাহ-উল ইসলাম বলেন, শিশুটিকে রাত ৮টার দিকে হাসপাতালে আনা হয়েছিল। তখন তার বাম পা ভেঙে গিয়েছিল। এছাড়া সারা শরীরে আঘাতের চিহ্ন ছিল।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব মিল্কি বলেন, মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহতের ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন