ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অনুরাগ-তাপসীর বিরুদ্ধে আয়কর ফাঁকির অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১০:৩০ এএম

বড়সড় আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগে অনুরাগ কাশ‍্যপ ও তাপসী পান্নুর বাড়িতে হানা দেয় ভারতীয় আয়কর দফতরের কর্মকর্তারা। ৩ ফেব্রুয়ারী গভীর রাত পর্যন্ত দুজনকে জেরা করা হয়েছে। এবার এই মামলায় বেশ কিছু তথ‍্য সামনে এসেছে। জানা গিয়েছে সম্প্রতি সম্পত্তি কেনার জন‍্য একটি বড় অঙ্কের টাকা বিনিয়োগ করেন অনুরাগ। বাড়ি কেনার জন‍্য ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন তিনি। এই টাকাটা ওই কোম্পানির অ্যাকাউন্ট থেকে দেওয়া হয় যে কোম্পানি এখন বন্ধ হয়ে গিয়েছে। আরো জানা গিয়েছে নিজের বাড়ির অন্তর্সজ্জার জন‍্যও এই কোম্পানির অ্যাকাউন্ট থেকেই টাকা দিয়েছেন তাপসী।

ভারতীয় আয়কর বিভাগ সূত্রে খবর, কোম্পানির লাভ লুকিয়ে রাখার জন‍্যই বন্ধ করে দেওয়া হয় ওই কোম্পানি। পরিচালক মধু মান্তেনার কোয়ান ট‍্যালেন্ট ম‍্যানেজমেন্টের পশ্চিম অন্ধেরির অফিসেও তল্লাশি চালায় আয়কর দফতর। বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি ও ইলেকট্রনিক যন্ত্রপাতগ বাজেয়াপ্ত করা হয়েছে। কোম্পানির চারটি অ্যাকাউন্টও বন্ধ করে দেওয়া হয়েছে।

৩ ফেব্রুয়ারী আচমকাই এই বলিউড তারকাদের বাড়িতে হানা দিয়ে তল্লাশি চালায় আয়কর দফতর। এই তিনজনের বিরুদ্ধে বড়সড় আয়কর ফাঁকি দেওয়ার অভিযোগ ওঠে।

জানা যায়, এই তল্লাশি ফ‍্যান্টম ফিল্মসের সঙ্গে সম্পর্কিত। তাপসী, অনুরাগ ও বিকাশ বহেলের মুম্বাই ও অন‍্য শহরের বাড়ি ও কার্যালয়েও তল্লাশি চালানো হয় আয়কর দফতরের তরফে। এরা ছাড়াও এই মামলায় আরো বলিউড তারকার নাম উঠে আসার সম্ভাবনা রয়েছে বলে খবর। মুম্বাইয়ের আরো বেশ কিছু জায়গায় তল্লাশি চালানো হয়েছে আয়কর দফতরের তরফে।

আরো জানা যায়, ফ‍্যান্টম ফিল্মসের কার্যালয়েও তল্লাশি চালানো হয়েছে। পাশাপাশি আয়কর দফতরের তরফে বিবৃতিতে বলা হয় অনুরাগ কাশ‍্যপ ও তাপসী পন্নুর সম্পত্তিতে নজরদারি চালাবে আয়কর দফতর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন