ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রচন্ড ভ্রমণ পিয়াসী অধরা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১১:২৮ এএম

প্রায় ৫ বছর আগে 'পাগলের মতো ভালোবাসি'তে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন অধরা খান। গত ১৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তার প্রথম অভিনীত চলচ্চিত্র 'পাগলের মতো ভালোবাসি'। দেশের প্রায় ৫০টি সিনেমা হলে চলছে 'পাগলের মতো ভালোবাসি'। সাড়া পেয়েছে বেশ।

'পাগলের মতো ভালোবাসি' তার অভিনীত প্রথম চলচ্চিত্র হলেও মুক্তি পাওয়ার হিসেবে এটি তৃতীয়। মুক্তির দিক থেকে তার প্রথম সিনেমা ‘নায়ক’, ২০১৮ সালে মুক্তি পেয়েছে এ সিনেমাটি। তারপর মুক্তি পেয়েছে ‘মাতাল’। এ ছাড়া তিনি অভিনয় করছেন আরও কয়েকটি সিনেমায়।

অধরা ভ্রমণপাগল। তার ফেসবুকে চোখ রাখলেই ধারণা পাওয়া যায়। নিজের ফেসবুকে ‘ভ্যাকেশন অর হলিডে’ নামে একটি ফটো অ্যালবাম রয়েছে এ নায়িকার। এখন পর্যন্ত ৫৯৪টি ছবি আপলোড করেছেন এ অ্যালবামে। অ্যালবামের প্রথম ছবিটি দুবাইয়ের। ২০১৩ সালের ১০ সেপ্টেম্বর এটি আপলোড করেছেন এ নায়িকা। ২০০৯ সালে ১৮ জুন প্রথম বিদেশ ভ্রমণ করেন অধরা। বাবার সঙ্গে সেবার দুবাই গিয়েছিলেন তিনি। অবসর পেলেই ঘুরতে পছন্দ করেন তিনি। এরই মধ্যে দুবাই, থাইল্যান্ড, নেপাল, ভারত, ইন্দোনেশিয়াসহ আরোও কয়েকটি দেশ ঘুরেছেন তিনি। ঘোরার জন্য অধরার পছন্দের জায়গা কক্সবাজার আর সেন্টমার্টিন। পরিবারসহ কয়েকবার কক্সবাজারও গেছেন তিনি। তার ভাষায়, ‘কক্সবাজার আমার মোস্ট ফেবারিট প্লেস। আমি প্রচণ্ড ট্রাভেলিং পছন্দ করি। করোনার মধ্যে দুবাই যেতে হয়েছে।’

এতোবার দুবাই যাওয়া প্রসঙ্গে অধরা খান বলেন, ‘অনেকেই মনে করেন আমি ঘুরতে দুবাই আসি। কিন্তু আসলে তা না। পারিবারিক ব্যবসার কারণেই প্রতি বছর দুবার দুবাই আসতে হয়। তারপর কাজের ফাঁকে ঘোরাঘুরি করি।’

তিন বোন ও এক বোনের মধ্যে অধরা মেজ। ভাই-বোন কিংবা পরিবারের কেউই এই অঙ্গনে নেই। তাই শুরুতে পরিবার সমর্থন ছিল না। অনেক যুদ্ধ করে তবেই নাম লিখিয়েছেন চলচ্চিত্রে। এরইমধ্যে শুরু করেছেন সাত নম্বর সিনেমার কাজ। নাম, 'গিভ অ্যান্ড টেক'। আর পড়াশোনা করছেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন