ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো সালমান-ইউলিয়াকে ঘিরে গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৩:৫৪ পিএম

দীর্ঘদিন ধরেই সালমান খান ও ইউলিয়া ভান্তুর সম্পর্ক নিয়ে জল্পনা চললেও সালমান বা ইউলিয়া কেউই কোনোদিন মিডিয়ার সামনে তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। সম্প্রতি শেষ হয়েছে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস-১৪’। শো শেষ হওয়ার পর সালমান প্রতিযোগীদের জন্য একটি পার্টির আয়োজন করেন। সেই পার্টিতে উপস্থিত ছিলেন ইউলিয়াও।
‘বিগ বস-১৪’-এর প্রতিযোগী আরশি খান সংবাদমাধ্যমে জানিয়েছেন, সালমান তার সঙ্গে ইউলিয়ার পরিচয় করিয়ে দিয়ে বলেছেন, ইউলিয়াকে উর্দু শেখাতে। রোমানিয়ান মেয়ে ইউলিয়া যাতে অনর্গল উর্দু বলতে পারেন, তাই সালমান আরশিকেই তার শিক্ষিকা হিসাবে নির্বাচন করেছেন।

তবে আরশি খানের এই কথা কতদূর বিশ্বাসযোগ্য, তা নিয়ে বলিউডের অন্দরে প্রশ্ন উঠতে শুরু করেছে। আরশি বরাবর রঙ চড়িয়ে কথা বলতে পছন্দ করেন। ফলে বিগ বসের ঘরেও তাকে অনেক প্রতিযোগীরাই পছন্দ করতেন না। এই কারণে আরশির কথার সত্যতা নিয়ে প্রশ্ন উঠেছে।

অপরদিকে ‘বিগ বস-14′ থেকে রাখি সাওয়ান্ত বেরোনোর পর প্রথমেই দেখা করেছিলেন তার মা জয়া ভেদার সাথে। এরপর রাখি সংবাদমাধ্যমে বিবৃতি দিয়ে জানান, তার মায়ের ক্যান্সার হয়েছে। মায়ের জন্য নিয়মিত প্রার্থনা করছেন রাখি। অপরদিকে সালমান ও তার ভাই সোহেল খান রাখির দিকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। রাখির মা জয়ার কেমোথেরাপি শুরু হয়েছে। রাখির পাশে দাঁড়িয়েছেন সম্ভাবনা শেঠ ও কাশ্মীরা শাহও। রাখি সালমান ও সোহেলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন