ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

খেলাফত মজলিসের শীর্ষ নেতা ডাঃ নজরুল ইসলাম খানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ৬:৪০ পিএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ নজরুল ইসলাম খান (৫৬) আজ শুক্রবার পৌনে ১২টায় সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। ২০২০ সালের ১৯ মার্চ স্ট্রোক করার পর থেকে দীর্ঘ ১২ মাস যাবৎ তিনি কোমায় ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে যান। দেশ জাতি ও ইসলামের পক্ষে বিভিন্ন আন্দোলন সংগ্রামে তিনি অগ্রণী ভূমিকা পালন করেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বিশিষ্ট শিশু সার্জন ডাঃ নজরুল ইসলাম খান ডক্টরস সোসাইটি অব বাংলাদেশ-ডিএসবি’র সাধারণ সম্পাদক ছিলেন।

আজ বাদ জুমআ সিলেটের হাওয়াপাড়া জামে মসজিদে মরহুমের জানাজায় শরীক হন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা মজদুদ্দিন আহমদ, মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, সাংগঠনিক সম্পাদক ডা: এ এ আবু তাওসিফ, নির্বাহী সদস্য মাওলানা আইউব আলী, সিলেট জেলা সভাপতি মাওলানা মুশাহিদ আলী, মহানগরী সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান সহ সিলেট জেলা ও মহানগরী নেতৃবৃন্দ।

বাদ মাগরিব মরহুমের গ্রামের বাড়ী কুমিল্লার দেবিদ্বার উপজেলার কাচিরসাইর গ্রামে মরহুমের লাশ দাফন করা হয়েছে। দাফন কার্যে অংশগ্রহণ করবেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, যুগ্ম মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল সহ কেন্দ্রীয় ও কুমিল্লা জোনের নেতৃবৃন্দ।

শোক: মরহুম ডাঃ নজরুল ইসলাম খানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম ডাঃ নজরুল ইসলাম খান ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। তিনি ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্য আল্লাহর জমিনে খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। নেতৃদ্বয় মরহুম ডাঃ নজরুল ইসলাম খানের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তাঁর জান্নাতুল ফেরদাউস নসিবের জন্য দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
AbdullahSamia ৯ মার্চ, ২০২১, ১০:৪৩ এএম says : 0
হে আমাদের মহান রব আপনি আমার মামার ভুলগুলো করে জান্নাতুল ফিরদাউস দান করুন আমিন।
Total Reply(0)
AbdullahSamia ২৩ মার্চ, ২০২১, ৬:৩৩ এএম says : 0
হে আমাদের মহান রব আপনি আমার মামার ভুলগুলো ক্ষমা করে জান্নাতুল ফিরদাউস দান করুন আমিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন