ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সোনার রেজারে শেভ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

সোনার পালঙ্কে ঘুমোনোর সখ পুরন না হলেও সোনার রেজারে দাড়ি কামানোর সখ অন্তত মেটানো যাবে। ভারতের পুণেতে এক সেলুন মালিক অভিনাশ বরুণদিয়া এমনই প্রস্তাব দিচ্ছেন। এর জন্য খরচ হবে মাত্র ১০০ রুপি।
ভাবনাটা তখুনি অভিনাশের মাথায় আসে যখন মহামারি নিয়ন্ত্রণে লকডাউন চলার সময় ব্যবসা একেবারেই মন্দা। এই বেহাল দশা থেকে সেলুনের হাল ফেরাতে কী করা যায় তাই নিয়ে ভাবতে থাকেন অভিনাশ। আচমকাই মাথায় বুদ্ধি আসে এবং ৪ লাখ রুপি খরচ করে বানিয়ে ফেলেন সোনার রেজার। নতুন করে সাজিয়ে তোলেন নিজের সেলুন। স্থানীয় বিধায়ককে দিয়ে ঘটা করে উদ্বোধন করান সেলুনের। মুহ‚র্তে ছড়িয়ে যায় খবর।
সোনার রেজারে দাড়ি কাটার সুখ এবং রাজকীয় অনুভুতি নিতে অনেকেই আগ্রহ দেখান। লকডাউনে থমকে পড়া সেলুন ব্যবসার আর্থিক গ্রাফ এখন তরতরিয়ে উপরের দিকে চড়ছে। প্রতিদিন নতুন নতুন গ্রাহক যাচ্ছেন সোনার রেজারে দাড়ি কামাতে। অভিনাশ জানিয়েছেন, মোট ৮০ গ্রাম সোনা লেগেছে রেজারটি বানাতে, যার জন্য খরচ করতে হয়েছে ৪ লাখ রুপি। তিনি আসলে চাইছিলেন সাধারণ মানুষদের একটু স্পেশাল ফিল করাতে। এর জন্য খরচও খুব একটা বেশি নয়। মাত্র ১০০ রুপি খরচে পুণের সেই সেলুনে আপনি রাজকীয় ভাবে কামাতে পারেন নিজের গোঁফ দাড়ি। সূত্র : আউটলুক ইন্ডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন