ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়াসহ সাত দফা দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১:৪৮ পিএম

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়াসহ ৭ দফা দাবিতে রাজশাহী মহানগরীতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় আরডি মার্কেট বন্ধ করে রাখা হয়।

ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, অনতিবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়ে ব্যবসায়ীদের ব্যবসা পরিস্থিতি স্বাভাবিক করার দাবিতে মানববন্ধন করেছেন রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ নেতৃবৃন্দ। শনিবার সকালে রাজশাহী নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য দেন, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি হারুন অর রশিদ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পরিষদের সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, সহসভাপতি ফৌজদার শফিকুল ইসলাম, সহ সম্পাদক এবিএম মনোয়ার সুলতান, সালাহউদ্দিন মিন্টু, আইন সম্পাদক অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা প্রমুখ।
মানববন্ধন থেকে আরও দাবি জানানো হয়- রাজশাহীর ব্যবসায়ীদের স্বার্থ পরিপন্থি যখন তখন মেলার আয়োজন করা যাবে না। প্রিপেইড মিটার বসানো বন্ধ করতে হবে। হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি সহনীয় মাত্রায় ধার্য করতে হবে এবং সাইনবোর্ড ফি প্রত্যাহার করতে হবে। শহরের সৌন্দর্য বর্ধনের জন্য আঁকা-বাঁকা রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থা নির্মাণ বর্জন করে, তা সরলী করণ করতে হবে। কথিত উন্নয়ন ও আধুনিকায়নের নামে হটকারী সিদ্ধান্তের মাধ্যমে কোন ব্যবসায়ী প্রতিষ্ঠান বা মাকেট ভাঙা যাবে না। অবিলম্বে রাজশাহী পাট ও চিনিকল চালু করার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন