মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটফ্লিক্সে আসছে রাবিনা-পরমব্রতর ‘আরণ্যক’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১:৫০ পিএম

কিছুদিন আগেই নিজের ইনস্টাতে রাবিনা ট্যান্ডনের সঙ্গে একটা পোস্ট দিয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। লিখেছিলেন “থমসন এবং থম্পসনের একসঙ্গে বিগত চার মাসের অভিযান…. ম্যারাথন! শুটিং প্রায় শেষ, দারুণ মজা করে কাটালাম।” রাবিনাও সঙ্গে সঙ্গে উত্তরে লিখেছিলেন “ সত্যি থমসন, কয়েকটা দিন আমরা দারুণ কাটালাম, এবার বাড়ি ফেরার পালা।”

দু’জনের পোস্ট দেখেই বোঝা গিয়েছিল তারা কোনও ছবির শুটিং করছিলেন। এবং সেই ছবিতে পরমব্রতর নাম থমসন এবং রাবিনা হলেন থম্পসন। কিন্তু এরা কারা? কোন ছবি? কিছুই তখন স্পষ্ট ছিল না। সবকিছুই ছিল ধোঁয়াশা। সম্প্রতি সবকিছু স্পষ্ট করে দিলেন পরমব্রত নিজে।

পরমব্রতর ইনস্টা পোস্ট থেকে জানা গিয়েছে পরম-রাবিনার নতুন ওয়েব সিরিজ ‘আরণ্যক’ খুব শীঘ্রই নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে। সিরিজটি একটি ক্রাইম-থ্রিলার। পরমব্রত এবং রাবিনা ট্যান্ডন দু’জনেই পুলিশের ভূমিকায় অভিনয় করছেন। একজন ট্যুরিস্ট গভীর জঙ্গলে হারিয়ে যান। আর তার খোঁজেই জঙ্গল-অভিযান করেন থমসন এবং থম্পসন। এক রক্তাক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন তারা। এই নিয়েই এগোবে ওয়েব সিরিজের কাহিনি।

রাবিনা এবং পরমব্রত এই প্রথম একসঙ্গে কাজ করছেন। পরমব্রতকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ছবিতেই। অনুষ্কা শর্মা প্রযাজিত ‘বুলবুল’-এ। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক নিয়ে পরমব্রত তৈরি করেছেন ‘অভিযান’। খুব শীঘ্রই ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন