শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি মাসেই আসবে তারকাবহুল ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ৩:২৩ পিএম

ক্যারিয়ারে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন ‘আয়নাবাজি’ তারকা চঞ্চল চৌধুরী এবং ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত আরিফিন শুভ। তাও একটি ওয়েব সিরিজে। নাম ‘কন্ট্রাক্ট’। শুভ আর চঞ্চল ছাড়াও দেশীয় সিনেমার তারকা  জাকিয়া বারী মম, রাফিয়াত রশিদ মিথিলা, তারিক আনাম খান ও শ্যামল মাওলার মতো শিল্পীদের দেখা যাবে একসাথে! যে কারণে এটি নিয়ে ইতোমধ্যে তৈরি হয়েছে আগ্রহ। চলতি মাসের ১৮ তারিখে জি-ফাইভ তাদের ওটিটি প্ল্যাটফর্মে এটি অবমুক্ত করবে। 
 
সম্প্রতি উন্মোচন করা হয় ওয়েব সিরিজটির অফিসিয়াল পোস্টার। তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত এ সিরিজটির অফিসিয়াল পোস্টারে ব্যবহার করা হয়েছে আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরীর ছবি। প্রযোজনা প্রতিষ্ঠান জি ফাইভ জানায়, ১৮ মার্চ মুক্তির পর মোট ছয় পর্ব দেখানো হবে। প্রতিটি এপিসোড-এর ব্যাপ্তি হবে ৩০ মিনিটের মতো। আসবে এর দ্বিতীয় কিস্তিও।
 
ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম জি-ফাইভে নাটকীয়ভাবে একে একে ‘কন্ট্রাক্ট’-এর চরিত্রদের পরিচয় করিয়ে দিচ্ছে। শিল্পীরা নিজের চরিত্র ও নাম নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে হাজির হচ্ছেন থেমে থেমে। সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের নাম ব্ল্যাক রঞ্জু। শ্যামল মাওলা অভিনয় করেছেন বেগ হিসেবে। আর মিথিলা একজন রাজনীতিক, নাম রুমানা। জাকিয়া বারী মমকে দেখা যাবে মিনা চরিত্রে। আর আরিফিন শুভ অভিনয় করেছেন বাস্টার্ড ভূমিকায়।
 
মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের পলিটিকাল থ্রিলারধর্মী ‘কন্ট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে সহকারী পরিচালক হিসেবে ছিলেন পার্থ সরকার। এটি জিফাইভের তৃতীয় অরিজিনাল। সিরিজটি বাংলাদেশি দর্শকরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন