সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

শাবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণের অভিযোগ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ৫:১৭ পিএম

গোসলরত অবস্থায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ভিডিও দৃশ্য ধারণের অভিযোগ উঠেছে অজ্ঞাত এক যুবকের বিরুদ্ধে। সিলেট নগরীর একটি ছাত্রী মেসে ভেন্টিলেটরের ছিদ্র ‍দিয়ে গোসলের ভিডিও ধারণের চেষ্টা করে যুবকটি।

শুক্রবার (৫ মার্চ) রাতে গোসল করতে গিয়ে এক পর্যায়ে ভেন্টিলেটরে মোবাইলের ফ্লাশ লাইট দেখতে পান সে ছাত্রী। পরে তিনি উচ্চস্বরে চিৎকার করলে ভিডিও ধারণকারী সে যুবক তাড়াহুড়ো করে সেখান থেকে পালিয়ে যায়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

গত ১৭ জানুয়ারি থেকে শুরু হওয়া প্রথম দফায় স্নাতক শেষবর্ষ এবং স্নাতকোত্তরের ফাইনাল পরীক্ষা চালিয়ে যাওয়ার পাশাপাশি ১৬৩ তম একাডেমিক কাউন্সিল সভায় দ্বিতীয় দফায় আবাসিক হল বন্ধ রেখে ১লা মার্চ থেকে প্রথম ‍তিন বর্ষের সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরুর সিদ্ধান্ত নেয়ার পর দেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা শিক্ষার্থীরা সিলেট নগরীর বিভিন্ন জায়গায় মেসে ‍উঠেছেন। পরীক্ষা শুরুর পর থেকে বিগত কয়েক মাসে বিভিন্ন মেসে মেয়ে শিক্ষার্থীদেরকে নানাভাবে দুর্ভোগে পড়তে দেখা গেছে। ২১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ইনায়া মেনশনে ছাত্রী মেসে ঢুকে রুমের তালা ভাঙ্গা এবং এক ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করে বহিরাগত এক যুবক। ১৯ ফেব্রুয়ারি সুবিদবাজারে নূরানী পুকুরপারের ১০/৯ ত্রয়ী কুঠিরে ছাত্রী মেস থেকে ল্যাপটপ, নগদ টাকা এবং জুয়েলারিসহ অন্যান্য জিনিস চুরির ঘটনা ঘটে। তবে লাগামহীনভাবে ঘটে যাওয়া এমন সমস্যার স্থায়ী সমাধানে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কোন কার্যকরী পদক্ষেপ দেখা যায়নি।

গোসলের ভিডিও ধারণের অভিযোগের প্রসঙ্গে জালালবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থলে যাই। সেখানে আমরা কয়েকজনের মোবাইল জব্দ করি। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন বা ভিক্টিম কেউই এ ব্যাপারে থানায় কোন অভিযোগ করেনি।
তবে সার্বিক নিরাপত্তার বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিলের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন