শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মাদকের সাথে কোনো পুলিশ সদস্য জড়িত থাকলে শাস্তি দ্বিগুণ

পটুয়াখালী পুলিশ সুপার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

পটুয়াখালী জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম-এর সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বেলা ১২টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানর্জী, সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সাংবাদিক মো. জাকির হোসেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত হাসান খান, সহকারী পুলিশ সুপার মো. মেরাজ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।
নবাগত পুলিশ সুপার বলেন, মাদকের বিষয়ে শতভাগ জিরোটলারেন্স নীতি গ্রহণ করা হবে, মাদকের ব্যবসার সাথে কোন পুলিশ সদস্য যদি জড়িত হন, তিন প্রথমে চাকরি হারাবেন, সাসপেন্ড হবেন, এ্যারেস্ট হবেন ও জেলে যাবেন। আর কোন ব্যাক্তি, দুস্কৃতিকারী, মাদক ব্যবসায়ী যদি ধরা পরেন তিনি গ্রেফতার হবেন এবং জেলে যাবেন। বর্তমান আইজিপির নির্দেশনায় এ পক্রিয়া শুরু হয়েছে, বাস্তবায়িত হচ্ছে অনেকে চাকরি হারিয়েছে। পটুয়াখালী জেলাকে মাদক মুক্ত করতে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন