মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁওয়ে সংঘর্ষ আরো ১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে আধিপত্য বিস্তার ও একটি এনজিও স্কুল স্থাপনকে কেন্দ্র করে গত ১৯ ও ২০ ফেব্রুয়ারি সংঘর্ষের ঘটনায় গত শুক্রবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যুবলীগ নেতা সাইদুল ইসলামের মৃত্যু হয়েছে। এ নিয়ে উভয়পক্ষের মৃতের সংখ্যা ৩। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে আরো দুই জন।
সাইদুল ইসলামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে প্রতিপক্ষ আলাউদ্দিনের লোকজন প্রয়োজনীয় সামগ্রী নিয়ে গাঁঢাকা দেয়।
ময়নাতদন্ত শেষে গতকাল সন্ধ্যায় নিহত যুবলীগ নেতা সাইদুলের লাশ সোনারগাঁ থানায় আনা হয়।
সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের ঘটনায় ইতোপূর্বে আলাউদ্দিনের পক্ষের নিহত সমর আলীর ভাই আব্দুল আলী, সাদেকুর রহমান ওরফে সাদেকের পক্ষে তার স্ত্রী শেফালী বেগম ও আলী আহাম্মেদের পক্ষে কাঁকলী বাদী হয়ে পৃথক ৩টি মামলা দায়ের করেন।
উল্লেখ্য, উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের হাজী আলাউদ্দিনের সঙ্গে একই এলাকার ব্যবসায়ী সাদেকুর রহমান ওরফে সাদেক মোল্লার আধিপত্য বিস্তার ও একটি কোম্পানির বালু ভরাটকে কেন্দ্র করে দ্ব›দ্ব চলে আসছে। এ ঘটনায় ১৯ ও ২০ ফেব্রুয়ারি দফায় দফায় সংঘর্ষে আলাউদ্দিন গ্রুপের ১ জন নিহত ও উভয় পক্ষের ৩০ জন আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ২৩ ফেব্রুয়ারি সাদেক গ্রুপের আলী আহাম্মদ ও গত শুক্রবার রাতে যুবলীগ নেতা সাইদুল ইসলাম মারা যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের স্বজনরা মামলার দাবিতে থানায় লাশ রেখে অবস্থান করছেন। সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সাইদুল ইসলাম নিহতের ঘটনায় পূর্বের মামলার সাথে সম্পূরক মামলা হিসেবে নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন