শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সবার চোখ ম্যানচেস্টার ডার্বিতে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের এক ও দুই নম্বর স্থান দখলে রেখেছে ম্যানচেস্টারের দুই ক্লাব। তবে শীর্ষ দু’দলের মাঝে পয়েন্টের ব্যবধান ১৪! ম্যানচেস্টোর সিটি ২৭ ম্যাচে ২০ জয়, ৫ হারও ২ ড্রতে অর্জণ করেছে ৬৫ পয়েন্ট। সমান সংখ্যক ম্যাচে ১৪ জয়, ৯ হার ও ৪ ড্রতে ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৫১। যা ক্লাবটিকে রেখেছে দুইয়ে। লিগের প্রায় শেষ পর্যায়ে এসে অনেকেই সিটির হাতে দেখছেন শিরোপা। তবে শিরোপা হাতে না উঠুক ডার্বিতে জয় তুলে নিতে চায় ইউনাইটেড।

ঘরের মাঠে রাত সাড়ে দশটায় ইউনাইটেডকে আতিথ্য দেবে সিটি। পয়েন্ট টেবিলের শীর্ষ দলটি এই আসরে ঘরের মাঠেও করেছে প্রিমিয়ার লিগে বাকি সবার চেয়ে ভালো। আর ইউনাইটেড আছে পাঁচে। অন্যদিকে অ্যাওয়ে ম্যাচে দুইয়ে সিটি ও তিনে ইউনাইটেড। লিগের শেষ ম্যাচে মুখোমুখি লড়াইটা ছিল ড্র। তবে যেকোন প্রতিযোগিতা হিসেব করলে শেষ জয়টা সিটির। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ পাঁচ ম্যাচে দ্ইু দলই জিতেছে দু’টি করে ম্যাচ। একটি হয়েছে ড্র।

আবার লিগে নিজেদের সবশেষ খেলা পাঁচ ম্যাচে সিটি সবগুলোতেই জয় দেখেছে। অন্যদিকে ইউনাইটেড জিতেছে মাত্র একটিতে। বাকিগুলো ড্র। এই অবস্থায় ম্যানচেস্টার ইউনাইটেড কি পারবে গা ঝাড়া দিয়ে উঠতে? ম্যাচ জিতে নিজেদের ও লিভারপুলের সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারবে তারা? জানতে চোখ রাখতে হচ্ছে আজকের ম্যানচেস্টার ডার্বিতে!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন