বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ঘোড়ায় অফিসে আসতে চিঠি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

করোনাজনিত লকডাউন ওঠে গেলেও গণপরিবহনে চড়তে এখনো অস্বস্তি বোধ করেন অনেকে। কেউ কেউ ব্যক্তিগত গাড়ি বা মোটরসাইকেলে যাতায়াত করছেন। চাহিদা বেড়েছে অ্যাপ ভিত্তিক বাহনেরও। তবে ঘোড়া চড়ার কথা খুব একটা শোনা যায়নি!

ভারতীয় গণমাধ্যম বলছে, মহারাষ্ট্রের সতীশ পাবারাও দেশমুখ অদ্ভুত কান্ড করেছেন। তিনি স্থানীয় জেলা প্রশাসকের কার্যালয়ের অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট অফিসবার। সম্প্রতি করোনা সংক্রমণের হাত থেকে বাঁচতে ঘোড়া নিয়ে অফিসে আসার অনুমতি চেয়েছেন সতীশ। এর পক্ষে যুক্তিও দেখিয়েছেন তিনি। শুধু করোনার ভয় নয়, অনেক দিন ধরে তিনি পিঠের ব্যথায় কাবু। তাই মোটরসাইকেল চালিয়ে অফিসে আসতে পারবেন না। আবার গাড়ি কেনার সামর্থ্যও তার নেই।

তাই ঘোড়া নিয়ে আসতে চান তিনি। অফিসে ঘোড়া রাখার অনুমতিও চেয়েছেন সতীশ। অফিস জবাবে কী বলেছে জানা যায়নি। তবে চিঠিটি অনলাইনে ফাঁস হতেই ভাইরাল হয়ে যায়। শুরু হয় নানান ধরনের চর্চা।
কিছুদিন আগে বারাণসীর এক আইনজীবী ঘোড়া চালানো শেখার অনুমতি চেয়ে পুলিশকে চিঠি দেন। সেখানে জানান, তেলের দাম যে হারে বাড়ছে তার পক্ষে ২০ কিলোমিটার দূর থেকে অফিস করা অসম্ভব হয়ে পড়েছে। সূত্র : নিউজ ১৮, ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন