বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সীমান্তাঞ্চলে আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করছে বিজিবি

রামগড়ে লে. কর্নেল মাযহার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

পার্বত্য চট্টগ্রামের সীমান্ত সুরক্ষা, মাদক চোরাচালান প্রতিরোধসহ পাহাড়বাসীর নিরাপত্তা নিশ্চিত করে এ অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে বিজিবি কাজ করে যাচ্ছে মন্তব্য করে খাগড়াছড়ির রামগড় জোন (৪৩ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল আনোয়ারুল মাযহার। তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামে সকল অপপ্রচার ভেদ করে নিরাপত্তাবাহিনী ও পাহাড়বাসীর মধ্যকার দীর্ঘদিনের সুসম্পর্ক এবং সম্প্রীতি রক্ষায় কাজ করে যাচ্ছে নিরাপত্তাবাহিনী।

গতকাল রোববার সকাল ১০টায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে উপজেলার দূর্গম খাগড়াবিল এলাকায় গরীব, অসহায় ও দুস্থ পাহাড়ি-বাঙালিদের মাঝে নিজস্ব সংস্কৃতির বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, বিজিবি সবসময় পাহাড়ের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নে সহায়তার হাত বাড়িয়েছে, যা আগামীতেও অব্যাহত থাকবে। অবৈধ অস্ত্রধারী, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হবার আহবান জানিয়ে জোন অধিনায়ক, সম্মিলিত উদ্যোগে পাহাড়কে সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে, খাগড়াবিল সিআইও ক্যাম্প কমান্ডার নায়েব মোহাম্মদ হুমায়ুন কবির, জোন জেসিও মোহাম্মদ ইউসুফ, স্থানীয় ইউপি সদস্য নবরায় ত্রিপুরাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন