শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে সাংবাদিক মামুনকে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা প্রতিবাদে সংবাদ সম্মেলন, থানায় ডায়েরি

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৮:১৯ পিএম

কক্সবাজার জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও পরিবেশকর্মী সাংবাদিক ইব্রাহিম খলিল মামুনকে শহরের কলাতলি এলাকায় গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে৷ বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (৭ মার্চ) বেলা ১ টার দিকে মোটরসাইকেল নিয়ে পেশাগত কাজে কলাতালী যাওযার পথে একটি সাদা রঙের মাইক্রোবাস চাপা দিয়ে ফেলে দেয় মামুনকে। পথচারীরা তাকে রাস্তা থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান।

এই ঘটনার প্রতিবাদে একটি সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, দীর্ঘদিন ধরে ইব্রাহিম খলিল মামুন সাংবাদিকতার পাশাপাশি কক্সবাজারের পরিবেশ রক্ষা ও দুর্নীতি প্রতিরোধে নানা ভাবে ভূমিকা রাখছে।
উক্ত বিষয়ে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবু মোর্শেদ চৌধুরী খোকা বলেন, মামুন দীর্ঘদিন ধরে জেলার পরিবেশ রক্ষা ও দুর্নীতি প্রতিরোধে নিরলস ভাবে কাজ করে আসছিল এত ক্ষমতাধর দুর্নীতিবাজ ও ভূমিদস্যুরা ক্ষিপ্ত হয়ে উঠছিল।

আজকের যে গাড়ি চাপা দিয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে সেটিও অপরাধী চক্রের কাজ বলে মনে হচ্ছে। তাই বিষয়টিকে গুরুত্বসহকারে দেখার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানানো হয়।
এদিকে উক্ত বিষয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রী দায়ের করা হয়েছে যার নাম্বার-৩৭১।
এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল গীয়াস বলেন,ডায়রীর সূত্র ধরে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Madelaine Timmer ২৬ মার্চ, ২০২১, ১২:২০ পিএম says : 0
Awesome article.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন