শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে স্ত্রীর খন্ডিত লাশ উদ্ধার স্বামী আটক

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১২:০১ এএম

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকা থেকে এক মহিলার খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবতীর নাম রেহানা আক্তার। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদকে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ। গতকাল গাজীপুর সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি স্থান থেকে লাশের খন্ডিত অংশগুলো উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহতের স্বামী জুয়েল সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচির গাতি গ্রামের বাতেনের ছেলে এবং রেহানা একই এলাকার মালেকের কন্যা। তারা সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে দু’বছর আগে পালিয়ে বিয়ে করে মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকতেন। রেহানা পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হারিয়ে কাপড়ের ব্যবসা করতেন।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল জানায়, বৃহস্পতিবার সাংসারিক কলহের জেরে টয়লেটের দরজা আটকিয়ে আত্মহত্যা করে রেহানা। ফেঁসে যাওয়ার ভয়ে রেহানার লাশ ৭টি খন্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।
এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিলে আমরা ঘটনাস্থলে যাই। স্বামীকে আটক এবং লাশের খন্ডিতাংশ উদ্ধার করি। উদ্ধারকৃত লাশের টুকরোগুলো ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন