শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমাদের কোর্স দিয়ে আমাদের ছেলেদের প্রশিক্ষিত করতে হবে- আমু

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৮:৩০ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু টুর্নামেন্ট কমিটি সুষ্ঠু সুন্দর ভাবে খেলা উপহার দেয়ায় ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেছেন- আমাদের যে ক্রিয়া ঐতিহ্য এটা আমাদেরকে ফিরিয়ে আনতে হবে এবং আমাদের আজকের নিজেদের মধ্যে খেলা সীমিত রাখলে চলবে না। আমাদের কোর্স দিয়ে আমাদের ছেলেদের প্রশিক্ষিত করতে হবে। যাতে তারা খেলে জাতিকে আন্তর্জাতিক টিমে অংশ গ্রহণ করতে পারে এবং অত্যন্ত ভাল ক্রীড়া নৈপুণ্য প্রকাশ করবে।


তিনি আজ বিকাল ৫ টায় ঐতিহ্যবাহী রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মুজিববর্ষের উপহার হিসেবে ফিরোজা আমু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট -২০২১ এর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা যুবলীগ এর সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মোঃ ফখরুর ইসলাম ও সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান ডেজলিং তালুকদার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর সঞ্চালনায়- উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি (ইউএনও) মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ জোহর আলী, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, জেলা আওয়ামীলীগ এর সহ সভাপতি এ্যাডঃ সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সহকারি কমিশনার( ভূমি) অনুজা মন্ডল, ও ওসি মোঃ শহিদুল ইসলাম পুরস্কার উপহার তুলে দেন।,

টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ এ, এইচ এম খায়রুল আলম বলেন - রাজাপুর উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এ টুর্নামেন্টে ঝালকাঠি, বরিশাল, পিরোজপুর, গোপালগঞ্জ সহ ১৬ টি টিমে দেশী বিদেশী খেলোয়াড় অংশ গ্রহণ করে। আজকের ফাইনাল খেলায় বড়ইয়া একাদশ ২-১গোলে রাজাপুর সোনালী অতীতকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফিসহ নগদ ৭৫ হাজার চেক পুরস্কার পেয়েছে। সোনালী অতীত ৫০ হাজার টাকার চেক উপহার সহ রানার্স আপ ট্রফি পেয়েছে। টুর্নামেন্টে উভয় দলের রাজধানী ঢাকা থেকে দেশী ও বিদেশী খেলোয়াড় অংশ গ্রহণ করে এবং আনুমানিক ২০ হাজার দর্শক খেলা উপভোগ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন