বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রাউজানে আগুনে গাড়ি পুড়ে ছাই

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাউজানে একটি বিপণিকেন্দ্রের সামনে একটি গাড়িতে হঠাৎ আগুন ধরে পুড়ে গেছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পথেরহাট তরকারি বাজারের এস এম শপিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে আগুন নেভাতে সক্ষম হলেও গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে।
স্থানীয় বাসিন্দা ও বাজারের ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সকালে ওই স্থানে গাড়িটি পার্ক করে চালক চলে যান। এ সময় দোকানপাট প্রায় বন্ধ ছিল। হঠাৎ গাড়িতে আগুন ধরে পুড়ে যায়। পুলিশ বলছে, চালক এসে আগুন নেভানোর চেষ্টা করলে তিনি আহত হন। তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে মালিককে খুঁজে পায়নি পুলিশ।
নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। গাড়ির মালিক কে তা এখনো জানা যায়নি। তবে গাড়ির চালক মুহাম্মদ মফিজ। তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
রাঙ্গুনিয়া ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার জানান, সড়কের পাশে পার্ক করা টয়োটা প্রিমিও গাড়িটি পুড়তে থাকলে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভান। তবে কীভাবে আগুন লাগল সে সম্পকে এখনো জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন