শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে সুপার শপে হামলা

আটক পাঁচ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১২:০১ এএম

বরিশাল মহানগরীর সদর রোডে সুপার শপ টপটেন মার্টে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ৫ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরো ৩০-৩৫ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে। ঘটনাস্থল থেকে ৫ তরুণকে আটক করে পুলিশ।
কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক এমরান শেখ বাদী হয়ে গতকাল দুপুরে দ্রুত বিচার আইনে মামলাটি দায়ের করেছেন।
আসামিরা হচ্ছে- ব্রজমোহন কলেজের ইসলামের ইতিহাসের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো. রাকিব হোসেন, রোহান, সজিব, শুভ্র ও শাহাদৎ হোসেন। হামলার সময় ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করা হয়। ওসি আরও বলেছেন, সকল হামলাকারীদের গ্রেফতার করতে থানা পুলিশের পাশাপাশি ডিবি পুলিশ মাঠে কাজ করেছে।
কোতয়ালী থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, গ্রেফতার ৫ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আসামি রাকিবের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য আদালতে আবেদন জানানো হয়েছে। প্রয়োজন হলে অন্য আসামিদের রিমান্ডের জন্য আবেদন করা হবে।
উল্লেখ্য, গত রোববার সন্ধ্যায় বরিশাল নগরীর সদর রোডে টপটেন মার্ট সুপার শপে ৩০-৩৫ জন ঢোকে। তারা কেনাকাটার অজুহাতে জুতা, পোশাক, ঘড়ি, প্রশাধনীসহ দামি পণ্য দেখে দেখে তাদের সঙ্গে থাকা ব্যাগে ভরতে শুরু করে।
প্রতিষ্ঠানটির হিসাবরক্ষক জসিম উদ্দিন জানান, ওই যুবকদের প্রতিষ্ঠানের নিয়ম মেনে পণ্যের বিল প্রস্তুতের জন্য বলা হলে তারা এক ছাত্রলীগ নেতার অনুসারী বলে পরিচয় দেয়।
তাদের চলাফেরা অস্বাভাবিক মনে হওয়ায় সুপারশপের বিক্রয় কর্মীরা প্রধান ফটক আটকে দেন। আটকে পড়াদের সঙ্গে বিক্রয় কর্মীদের ধস্তাধস্তি শুরু হলে তারা অনেকেই গ্লাস ভেঙে পালিয়ে যায়। মাত্র ৭ দিন আগেই প্রতিষ্ঠানটির কার্যক্রম শুরু হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন