শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইউপি সদস্যের নেতৃত্বে রাস্তায় ছিনতাই,৩ ছিনতাইকারী গ্রেপ্তার

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৫:১৪ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে রাস্তায় গাছ ফেলে ছিনতায়ের ঘটনায় এক ইউপি সদস্য সহ ৩ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া একটি মোটরসাইকেল।
গ্রেপ্তারকৃত ওই ছিনতাইকারীরা হলেন, ৪নং ঘোড়াঘাট ইউপির ৭নং ওয়ার্ড সদস্য রুহুল আমিন (৪১)। সে ঘোড়াঘাট উপজেলার কুন্দারামপুর চৌধুরীপাড়া গ্রামের আলহাজ্জ লুৎফর রহমানের ছেলে। অপর দুজন হলো চোরগাছা গ্রামের আবুল কালামের ছেলে সাইদুল ওরফে সাইফুল (৩৭) এবং কুন্দারামপুর পূর্বপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মনোয়ার হোসেন (২৬)।
এজাহার সূত্রে জানা যায়, গত ৪ মার্চ রাতে পাশ্ববর্তী হাকিমপুর উপজেলার বাসুদেবপুর গ্রামের আজাদ মন্ডলের ছেলে আরিফ মিয়া (২৬) তার এক বন্ধুকে সাথে নিয়ে ঘোড়াঘাট রানীগঞ্জ বাজার থেকে মোটর সাইকেল যোগে নিজ বাড়ির দিকে যাচ্ছিল। তারা ডুগডুগিহাট রোডের জোড়া ব্রীজ পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী রাস্তার মাঝে গাছ ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ সময় ছিনতাইকারীরা চাকু সহ বিভিন্ন দেশীয় অস্ত্রের দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাদের হাত-পা দড়ি দিয়ে বেঁধে তাদের লাল কালারের টিভিএস আরটিআর মোটরসাইকেল এবং কাছে থাকা প্রায় ১৭ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। ছিনতাই করা কালে আরিফ মিয়া মোবাইলের আলোতে ইউপি মেম্বার আমিন এবং অপর আরেক ছিনতাইকারীর চেহারা চিনতে পারেন।
পুলিশ জানায়, মঙ্গলবার (৯ মার্চ) রাত ১টায় ভুক্তভোগীরা ছিনতাইকারীদের নাম উল্লেখ করে থানায় এজাহার দেয়। পরে উপ-পরিদর্শক জিয়াউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের একটি দল পৃথক স্থান থেকে ইউপি মেম্বার সহ আরো দুজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামীদের দেওয়া তথ্য অনুযায়ী উপজেলার রুপসীপাড়া গ্রামের একটি পরিত্যক্ত চাতাল থেকে ছিনতাই হওয়া মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ।
ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মো. মমিনুল ইসলাম জানান, গ্রেপ্তার আসামীদেরকে আজ দিনাজপুরের বিজ্ঞ আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনজন আসামীর বিরুদ্ধেই বিগত দিনের ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন