শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নড়িয়ায় মৎস্য অভিযানে দুর্বৃত্তদের হামলা, মৎস্য কর্মকর্তা আহত

নড়িয়া (শরীয়তপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৭:২৭ পিএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার পদ্মা নদীর সুরেশ্বর পয়েন্টে মৎস্য বিভাগ ও নৌ পুলিশের যৌথ অভিযানে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। এতে নড়িয়া মৎস্য অফিসের অফিস সহকারী আকতার হোসেন গুরুতর আহত হয়েছেন। এসময় হামলাকারী ৪ জনকে আটক করা হয়।

সোমবার (৮ মার্চ) দিবাগত রাত আনুমানিক ১১টার সময় নড়িয়া উপজেলার পদ্মা নদীর সুরেশ্বর পয়েন্টে এ ঘটনা ঘটে।

উপজেলা মৎস্য অফিস ও নৌ পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টার সময় পদ্মা নদীর সুরেশ্বর পয়েন্টে যৌথ অভিযান পরিচালনা করে উপজেলা মৎস্য বিভাগ ও সুরেশ^র নৌ পুলিশ। অভিযান চলাকালে একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। নৌ পুলিশও পাল্টা প্রতিরোধ করে ৪ দুর্বৃত্তকে আটক করে।

এসময় নড়িয়া মৎস্য অফিসের অফিস সহকারী আকতার হোসেন আহত হন। আশংকাজনক অবস্থায় তাকে তাৎক্ষনিক শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আটকৃতরা হলো মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলয় গ্রামের জয়নাল মাল (৩৫), একই গ্রামের তারা মিয়া বেপারী (২৫), মেহেদী হাসান (১৮) ও রাকিব মাল (১৮)।

এ ব্যাপারে সুরেশ্বর নৌ পুলিশের পরিদর্শক মোহাম্মাদ মনিরুজ্জামান বাদী হয়ে নড়িয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন। তিনি জানান, গতকাল অভিযানের সময় একদল দুর্বৃত্ত আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় আমরা ৪ জনকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন