বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

এক পরিবারের দুইজনের ১০ বছর কারাদন্ড

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ঠাকুরগাঁওয়ে মাদক মামলায় একই পরিবারের দুইজনের ১০ বছর কারাদন্ড দিয়েছে আদালত। গত সোমবার ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক বিএম তারিকুল কবীর এ রায় দেন। সাজাপ্রাপ্তরা হলেন- ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার লধাবাড়ী আরাজী চন্দনচহট গ্রামের হায়দার আলীর ছেলে মোখলেসুর রহমান (২৯) ও তার ছোট ভাই ইমরান রানা (২৫)।
মামলার বিবরণে বলা হয়, ২০১৯ সালের ১০ আগস্ট গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশের একটি দল জেলার রাণীশংকৈল উপজেলার লধাবাড়ী আরাজী চন্দনচহট গ্রামে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় দুই ভাই মোখলেসুর রহমান ও ইমরান রানাকে আটক করা হয়। পরে মোখলেসুরকে তল্লাশি করে ৮০০ ইয়াবা ও ইমরান রানা তল্লাশি করে ১২০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ঐদিনই ঠাকুরগাঁও ডিবি পুলিশের এসআই শামীম হক বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। ঠাকুরগাঁও ডিবি পুলিশের এসআই পুষ্প রঞ্জন দেবনাথ এ মামলার তদন্ত শেষে ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর আদালতে প্রতিবেদন দাখিল করলে এ মামলার বিচারকাজ শুরু হয় এবং গত সোমবার এ রায় দেয়া হয়।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল হামিদ জানান, ১০ বছর কারাদন্ডের পাশাপাশি আসামিদের ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ বছর সশ্রম কারাদন্ড প্রদান করেছে আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন