ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মেগানের বিরুদ্ধে সাবেক বয়ফ্রেন্ডের এক মন্তব্যে একদিনেই ৪১ হাজার অভিযোগ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৪:৩৩ পিএম

সম্প্রতি ডিউক অব সাসেক্স প্রিন্স হ্যারির স্ত্রী ও ব্রিটিশ রাজপরিবারের ছোট বধূ মেগান মার্কেলের এক বিস্ফোরক মন্তব্যে প্রকাশ্যে এসেছে ব্রিটেনের রাজপরিবারের বর্ণবাদসহ নানা বৈষম্যমূলক আচরণ, যা বিশ্বব্যাপী হইচই ফেলে দিয়েছে। এদিকে মেগানের সাবেক বয়ফ্রেন্ড পিয়ার্স মরগান মেগান মার্কেলকে নিয়ে এক মন্তব্যের কারণে তার বিরুদ্ধে ৪১ হাজার অভিযোগ এসেছে বলে জানায় অফকম। -এএফপি ও এনডিটিভি

পিয়ার্স মরগান ব্রিটেনের আইটিভির ব্রেকফাস্ট শো ‘গুড মর্নিং ব্রিটেনের’ উপস্থাপক। ইতোমধ্যেই এই দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন দেশটির জনপ্রিয় টেলিভিশনের এই হোস্ট। মেগানকে নিয়ে মন্তব্য করে বিপাকে পড়েছেন তারই সাবেক বয়ফ্রেন্ড । এক বিবৃতিতে আইটিভি জানিয়েছে, ‘গুড মর্নিং ব্রিটেন’ শো থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন মরগান। আইটিভি তার সিদ্ধান্তকে মেনে নিয়েছে। তার পদত্যাগের বাইরে টেলিভিশনটি আর কোনও তথ্য দেয়নি।

প্রিন্স হ্যারির সঙ্গে যোগাযোগ হওয়ার পর থেকেই মরগানের সঙ্গে সম্পর্ক কেটে দিয়েছেন মেগান। এরপর থেকেই তার বিরুদ্ধে কঠোর সমালোচনা করে আসছিলেন এই উপস্থাপক। অপরাহ উইনফ্রকে দেওয়া সাক্ষাৎকারের পর ব্রিটিশ রাজবধূকে নিয়ে তিনি আরও কড়া ভাষায় আক্রমণ করেন। সিএনএনের সাবেক এই উপস্থাপক বলেন, মেগান ‘আর বেঁচে থাকতে চাননি’ বলে যে মন্তব্য করেছেন, তা আমি বিশ্বাস করছি না। এরপর তার বিরুদ্ধে অভিযোগের জোয়ার নেমে আসে। তার মন্তব্যের একদিন পরেই ৪১ হাজার অভিযোগ পেয়েছে নিয়ন্ত্রক সংস্থা অফকম।

এছাড়া সাক্ষাৎকার নিয়ে মঙ্গলবার সহকর্মী উপস্থাপক অ্যালেক্স বেরেসফোর্ডের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে তিনি সেট ছেড়ে উঠে যান। বেরেসফোর্ড বলেন, আমি বুঝতে পেরেছি যে মেগানের সঙ্গে আপনার একটা ব্যক্তিগত সম্পর্ক ছিল এবং সেই সম্পর্ক সে ছেদ করে চলে গেছে। ‘যদি সে চায়, তবে আপনার সঙ্গে সম্পর্কচ্ছেদ করার অধিকার সে রাখে। সম্পর্ক ছিন্ন করার পর সে কি আপনাকে নিয়ে কোনও মন্তব্য করেছে? আমার মনে হয় না, সে এমন কিছু করেছে— কিন্তু আপনি নিয়মিত তাকে নিয়ে বাজে বকে যাচ্ছেন।’ এই মন্তব্যের পরই সেট ছেড়ে উঠে যান পিয়ার্স মরগান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন