ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কলি বাহিনীর দুই সন্ত্রাসী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে কলি বাহিনীর দুই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার রাতে উপজেলার কাঞ্চন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার কাঞ্চন পুর্বপাড়া এলাকার সেকান্দরের ছেলে সাইফুল্লাহ ও কাঞ্চন সানলাইট সিনেমা হল সংলগ্ন এলাকার মৃত গোলজার হোসেনের ছেলে আলমগীর ওরফে বোগা আলমগীর। ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহাবুবুর রহমান জানান, বেশ কিছু দিন ধরেই কাঞ্চন পৌর আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি ও তার লোকজন এলাকায় সশস্ত্র মহড়া ও মারপিটের ঘটনা ঘটিয়ে আসছে বলে অভিযোগ রয়েছে। এসব ঘটনায় রূপগঞ্জ থানায় মামলাও হয়েছে। বার বার এসব সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ করতে বললেও তারা তা করেনি। গত সোমবার রাতে রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদিরের নেতৃত্বে কাঞ্চন বাজার এলাকায় একদল পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে।

ওই অভিযানে কলি বাহিনীর সাইফুল্লাহ ও আলমগীর ওরফে বোগা আলমগীরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার করতে কাঞ্চন পৌর আ.লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির নেতৃত্বে রবিউল, শান্ত, মতিউর, ইসলাম উদ্দিন, মনজুর আলম, বাবু, রোবেল, টুটুল, নির্জন, আলামিন, মাহফুজ, শাকিল, আতাউর, কাকন, ইমনসহ কলি বাহিনীর সন্ত্রাসীবাহিনী মানুষের ওপর একের পর এক তান্ডব চালিয়ে আসছে বলে অভিযোগ উঠেছে। এমনকি কলি বাহিনীর আতঙ্কে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন