ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

নারায়ণগঞ্জে মুক্তির দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারাযণগঞ্জ শহরের বিবি রোডে ফুটপাতে বসতে দেয়ার দাবিতে পুলিশ হকার সংঘর্ষের ঘটনায় হকার্স সংগ্রাম পরিষদের আহবায়ক আসাদুর রহমান আসাদকে আটক করে। গতকাল বুধবার সকাল ১১টায় আসাদের মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ হকার্স সংগ্রাম পরিষদ।
বুধবার সকাল থেকে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইসরাম দিদ্দিকী, সুবাস চন্দ্র সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপর (ট্রাফিক), সদর মডেল থানার ওসি মোহাম্মদ শাহজ্জামানসহ একাধিক পুলিশ সদস্যরা কঠোর দায়িত্ব পালন করতে দেখা যায়।
জানা যায়, মঙ্গলবার বিকাল ৫টায় নারাযণগঞ্জ শহরের ফুটপাতে বসতে দেয়ার দাবিতে পুলিশ-হকার সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় সাংবাদিক-পুলিশসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে সাংবাদিক সজিব, রুবেল, জসিমের নাম তাৎক্ষণিক জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিকেলে ফুটপাতে বসতে দেয়ার দাবিতে বিক্ষোভ মিছিল বের করে হকার্স সংগ্রাম পরিষদ। বিক্ষোভ মিছিলটি শহরের চাষাড়া থেকে কালীর বাজারের দিকে যাওয়ার পথে পানোরামা প-াজার সামনে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ ধাওয়া দিয়ে হকারদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় হকার্স সংগ্রাম পরিষদের আহবায়ক আসাদুর রহমান আসাদকে আটক করে পুলিশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন