বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মেয়ে না হওয়ায় ছেলেকে গলা টিপে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৯:৩৬ এএম

ছেলেকে গলা টিপে হত্যার অভিযোগ বাবার বিরুদ্ধে। মেয়ে না হওয়ায় ঘুমন্ত শিশুপুত্রকে ঘর থেকে তুলে নিয়ে যায় বাবা। পরে শিশুটির গলা টিপে হত্যা করে বাড়ির পাশে একটি ডোবায় ফেলে দেন বাবা।

রংপুরের বদরগঞ্জ উপজেলার দিলালপুর বানিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। বুধবার বদরগঞ্জ আমলি আদালতের বিচারকের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে নিহত শিশুটির বাবা হামিদুর রহমান।

জানা যায়, হামিদুরের আশা ছিল পরপর তিন ‍পুত্র সন্তান জন্মের পর এবারেরটি কন্যা সন্তান হবে। কিন্তু চতুর্থ সন্তানটিও ছেলে সন্তানের জন্ম দেওয়ায় ক্ষুব্ধ ছিলেন বাবা হামিদুর রহমান।

জন্মের ৪৮ দিনের মাথায় ঘুমন্ত অবস্থায় শিশুটিকে ঘর থেকে তুলে নিয়ে যায় বাবা হামিদুর। পরে হত্যার পর বাড়ির পাশে একটি ডোবায় ফেলে দেন তিনি।

মর্মান্তিক ঘটনাটি পুলিশ সন্দেহভাজন হিসেবে ঘটনাস্থল থেকে ওই সময় শিশুটির মা ফরিদা বেগম ও বাবা হামিদুর রহমানকে আটক করেন। একপর্যায়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে হামিদুর নিজের সন্তানকে হত্যার কথা স্বীকার করেন। পরে তাকে আদালতে পাঠানো হয়। এরপর শিশুটির হত্যার আসল রহস্য উন্মোচন হয়।

এ ঘটনায় শিশুটির দাদা নুরুল ইসলাম বাদী হয়ে বদরগঞ্জ থানায় ছেলে হামিদুর রহমানের বিরুদ্ধে নাতিকে হত্যার ঘটনায় মামলা দায়ের করেন।

বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান, আদালতে হামিদুর সন্তান হত্যার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১১ মার্চ, ২০২১, ১১:৩৪ এএম says : 0
Even animal don't killed their baby... All these heinous crimes are happening because our country is not ruled by Qur'an..
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps